বিনোদনভাইরাল ভিডিও

পরনে দুধ সাদা পোশাক, মানিকে মাগে হিতে ইয়োহানির সঙ্গে জমিয়ে নাচ বলি কুইন জ্যাকলিনের ভিডিও ভাইরাল

ইয়োহানির গান ও জ‍্যাকলিনের নাচ বর্তমানে এই দুই এখন ট্রেন্ড। “মানিকে মাগে হিতে” গানটির জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। সিংহলী গায়িকার এই গান এখন ভারতীয় সঙ্গীতপ্রেমীদের কানে লুপে বাজছে। সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ হয়ে গেছে এই গান। সিংহলি ভাষার গানটি গেয়ে রাতারাতি ভারতেও জনপ্রিয় হয়ে উঠেছেন শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি দ‍্য সিলভা।

অপরদিকে অভিনয়ের পাশাপাশি গান্দা ফুল, পানি পানি গানের তালে আইটেম ডান্স পারফর্ম করে হটলিস্টেই নাম লিখিয়েছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ। এবার এই জনপ্রিয় গায়িকা এবং নায়িকা একসঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন। শ্রীলংকা সীমান্ত পার করে আসা বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ পেলেন নিজদেশের নতুন গায়িকা বন্ধু‌। ভারতের মাটিতে নিজের দেশের মানুষকে খুঁজে পেতেই একসঙ্গে ধরা দিলেন।

ইয়োহানি জনপ্রিয় এই গানের তালে নাচলেন জ‍্যাকলিন। সঙ্গ দিলেন গায়িকাও। নিজেরই গান “মানিকে মাগে হিঠে”র তালে step-by-step মিলিয়ে ঠুমকো লাগালেন অভিনেত্রীর সঙ্গে। সম্প্রতি তাদের এই নাচের ভিডিও ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে ইয়োহানির পরনে রয়েছে কালো বর্ণের গ্লিটারি পোশাক অপরদিকে জ্যাকলিনের পরনের সাদা একটি শাড়ী স্টাইলের পোশাক। একইসঙ্গে দুজনের এনার্জিটিক পারফর্মম‍্যান্স ঝড় তুলেছে। আর এই দুই সেলিব্রেটির একসঙ্গে ফ্রেমবন্দি হওয়ার মুহুর্ত আলাদাই পরিবেশ সৃষ্টি করেছে‌। অভিনেত্রী জ্যাকলিন নিজের ইনস্টাগ্রাম থেকে এই ভিডিওটি পোস্ট করেছেন যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Tags

Related Articles

Close