বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা দিয়েছেন " />বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা দিয়েছেন " />বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা দিয়েছেন " />বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা দিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা। আর এরপরেই বড়পর্দাতে একের পর এক ছবিতে অভিনয় করেছেন। আর " />
×

সাদা শার্টের ভাঁজে উঁকি মারছে অন্তর্বাস, হট ও সেক্সি লুকে ছক্কা হাঁকাচ্ছেন বঙ্গতনয়া অভিনেত্রী ইশা

খুব কম সময়ের মধ্যেই তিনি তাঁর অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে ইশা নেটদুনিয়ার এক অন্যতম সেনসেশন।

বাংলা ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে পা দিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা। আর এরপরেই বড়পর্দাতে একের পর এক ছবিতে অভিনয় করেছেন। আর তার পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে অভিনয় করেছেন ইশা। তবে অভিনয়ের পাশাপাশি তার বোল্ডনেসে কাঁপছে নেটদুনিয়া।

খুব কম সময়ের মধ্যেই তিনি তাঁর অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে ইশা নেটদুনিয়ার এক অন্যতম সেনসেশন। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয়। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একের পর এক বোল্ড ছবি দেখে ঘুম উড়ছে নেটিজেনদের। বাঙালি পোশাক থেকে শুরু করে ওয়েস্টার্ন সবরকম পোশাকেই বেশ সাবলীল ইশা।

সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে তিনি কিছু হট ছবি শেয়ার করেছেন। যেখানে বোতাম খোলা সাদা শার্টে হট পোজ দিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা পোশাকে সাদা বিছানায় শুয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। আর সেই সাদা পোশাকের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে কালো অন্তর্বাস। আর এতেই উত্তাপ বেড়েছে আরও দ্বিগুণ। খোলা চুল ও হালকা মেকাপে আরও লাস্যময়ী লাগছে ইশাকে। তাঁর মলিন হাসিতেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।

দেখুন সেই ছবি-