বিনোদন

হট পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে স্তনযুগল, অভিনেত্রী ইশার চাবুক ফিগার থেকে ঝরছে যৌবনের আগুন

একের পর এক হিন্দি ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। রাজ-৩-এ অভিনয়ের জন্য অভিনেত্রী বিশেষ প্রশংসা পেয়েছিলেন।

ইশা গুপ্তা, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। আজ তাঁর জন্মদিন। আর এই বিশেষ দিনে দেখে নেওয়া যাক তাঁর উজ্জ্বল কেরিয়ারের এক ঝলক। ইশা ১৯৮৫ সালের ২৮ নভেম্বর দিল্লিতে জন্মেছিলেন। তিনি ২০০৭ সালে ইশা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালে বিজয়ী হয়েছিলেন। মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালে তাঁর লুক, স্টাইল, সৌন্দর্য্য সবার নজর কেড়েছিলেন৷ এরপরেই বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। তাঁর প্রথম ছবি জন্নত ২। ইমরান হাশমির বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল৷

এরপরে আর ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। একের পর এক হিন্দি ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। রাজ-৩-এ অভিনয়ের জন্য অভিনেত্রী বিশেষ প্রশংসা পেয়েছিলেন। রুস্তম, বাদশাহী ও কমান্ডো ছবিতে ইশার অভিনয় নিয়ে বেশ চর্চাও হয়েছিল। আর এই ছবিগুলির জন্য তিনি বেশকিছু পুরস্কার পেয়েছিলেন।

অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চা হয়। তিনি অত্যন্ত ফিট তাঁকে যুব সম্প্রদায়ের আইকন হিসাবেও মনে করা হয়৷ গ্ল্যামারের সঙ্গে সঙ্গে তার শারীরিক কসরতের ছবিগুলিও বেশ নজর কেড়েছে৷ অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি তাঁর নানা মুহূর্তের ছবি অনুগামীদের সাথে শেয়ার করে নিতে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

২০১৪ সালে টাইমসের ৫০ সেরা মহিলাদের তালিকায় ১৫ নম্বরে ইশা নিজের স্থান করে নিয়েছিলেন। আর ইশাকে মহেশ ভাট অ্যাঞ্জেলিনা জোলি উপাধিতে ভূষিত করেছিলেন৷ তিনি সাহসী চরিত্রে অভিনয়ের সাথে সাথেই বেশিরভাগ সময়েই সাহসী পোশাকের ছবি শেয়ার করেন। কখন০ বিকিনি পরে, আবার কখনও ব্যাকলেস ড্রেসে ছবি শেয়ার করেন। আর সেই সব ছবি আগুন জ্বালায় পুরুষ ভক্তদের মনের মধ্যে। আর এই ছবিগুলি ভাইরাল হতেও সময় নেয় না।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

Tags

Related Articles

Close