×

ঐশ্বর্যর দ্বিতীয় স্বামী অভিষেক, প্রথমজনকে জেনেই রাই সুন্দরীকে বিয়ে করেন জুনিয়র বচ্চন

বলিউডে বিভিন্ন জনপ্রিয় পরিবারের মধ্যে অন্যতম এক পরিবার হলো বচ্চন পরিবার। আর এই পরিবারকে নিয়ে চর্চা সর্বদাই চলতে থাকে নেটপাড়ায়। এই পরিবারের প্রত্যেকটি সদস্যের উপরে থাকে নেটিজেনদের নজরদারি। বিগ বি থেকে শুরু করে অভিষেক-অ্যাশ নেটিজেনদের সর্বদায় তীক্ষ্ণ নজর থাকে সকলের ওপর। বলিউডের সবচেয়ে চর্চিত রাজকীয় বিবাহ হিসেবে ধরা হয় অভিষেক-অ্যাশ এর বিয়ে। তবে এই বিয়ে নিয়েও প্রচুর চর্চা রয়েছে নেটপাড়ায়।

2007 সালে 20 শে এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক-ঐশ্বর্য। তাদের বিয়ের প্রস্তুতিও ছিল রাজকীয়। তবে তাদের বিয়ে ঘিরে ছিল একাধিক বিতর্ক। বিয়ের দিন উপস্থিত হয়েছিলেন এক মহিলা যিনি দাবি করেছিলেন অভিষেক নাকি তার স্বামী। আবার অন্যদিকে শোনা গিয়েছিল অভিষেক নাকি ঐশ্বর্যের প্রথম স্বামী ছিলেন না।অভিষেকের সঙ্গে বিবাহের আগেও তার একবার বিয়ে হয়েছিল।

ঐশ্বর্যের প্রথম বিয়ের ব্যাপারে ঐশ্বর্যকেও প্রশ্নবান ছোঁড়া হয়েছে। তবে জানা গেছে, তার এই প্রথম বিবাহের পেছনে ছিল বচ্চন পরিবারের কুসংস্কার। যার কারণেই ঐশ্বর্যকে অভিষেক সঙ্গে বিবাহের আগে একটি গাছের সঙ্গে বিবাহ দেওয়া হয়েছিল। কারণ ঐশ্বর্য ছিলেন মাঙ্গলিক। তাই তার মাঙ্গলিক দোষ কাটাতে অভিষেকের সঙ্গে বিবাহের আগে একটি গাছের সঙ্গে তার বিবাহ দেওয়া হয়। যার ফলে অভিষেক তার প্রথম স্বামী নন।

তবে বচ্চন পরিবারে এমন কুসংস্কারের কথা শুনে অনেক জলঘোলা হয়েছে নেটপাড়ায়। তবে সকলের জল্পনাতে জল ঢেলে খোদ বিগবি জানিয়েছিলেন, “তাদের পরিবার মোটেই কুসঙস্কারাচ্ছন্ন নয়। ঐশ্বর্যর সঙ্গে কোনো গাছের বিবাহ দেওয়া হয়নি। ঐশ্বর্যের সঙ্গে কেবল অভিষেকের বিবাহ হয়েছে। তবে এবার যদি সকলে অভিষেককে গাছ বলেন তবে আর সেখানে কিছু বলবার নেয়”।