×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

অবশেষে বাবার ফিটনেস ট্রেনারের সঙ্গে খুললাম খুললা প্রেম, শরীরী খেলায় মত্ত আমির কন্যা ইরা খান, রইল সমস্ত ছবি

বলিউডের জনপ্রিয় তারকা আমির খানের মেয়ে ইরা। অভিনেতার মেয়ে আগাগোড়াই থাকেন চর্চায়। নিজের থেকে দ্বিগুন বয়সের বাবার ফিটনেস ট্রেইনার নূপুর শিখর এর সাথে ডেট করছেন ইরা। ইরান ইনস্টাগ্রাম প্রোফাইল উকি মারলেই দেখা যাবে নূপুর এবং ইরার অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি।

একসাথেই কেটেছে লকডাউন আর আগামীতেও একে অপরের চোখের পানে তাকিয়ে কাটিয়ে দিতে পারেন তারা গৃহবন্দি জীবন। নূপুর এর প্রেমে মশগুল আমির খানের ২৩ বছরের কন্যা ইরা। চুম্বনের ঠিক আগের মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন জুটি। দুজনের চোখের পানে দুজন তাকিয়ে যেন হারিয়ে গিয়েছেন আলাদা জগতে।

প্রথমবার হৃদয় বঙ্গন এরপর আবারও নতুন করে বাবার ফিটনেস কোচের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইরা। নূপুর কে নিজের স্বপ্নের পুরুষ বলেও আখ্যা দিয়েছেন আমির কন্যা। মাঝে মধ্যেই একে ওপরের সাথে অন্তরঙ্গ ছবি পোস্ট করতে থাকেন ইরা নূপুর। কিছুদিন আগে একটি রোমান্টিক ছবি পোস্ট করে ইরা লেখেন, তোমাকে প্রতিশ্রুতি দিয়ে আমি সমৃদ্ধ হয়েছি।

ইরা এবং নূপুরের এইসব প্রেম ঘন মুহূর্তের ছবি ইন্টারনেটে রীতিমতো ভাইরাল। কোন রকম লুকোচুরি না করে একে অপরের সাথে খুল্লামখুল্লা প্রেম করছেন এই জুটি। লকডাউনে একসাথে থেকে যেন একে অপরের প্রতি আরো ভালোবাসা এবং টান বেড়ে গেছে, আর তাই অন্তরঙ্গ ছবি পোস্ট করে ইরা জানান ‘একসাথে লকডাউন এর জন্য প্রস্তুত’।