বিনোদনভাইরাল ভিডিও

কালো পোশাকে ‘বঙ্গ ললনা’ হয়ে উঠলেন ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা, ভাইরাল ভিডিও

তিয়াশা লেপচা এই নামটা কারো কাছে চেনা হোক বা না হোক বাংলার সিরিয়াল প্রেমীদের কাছ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় দৌলতে কৃষ্ণকলির শ‍্যামাকে সকলেই চিনে গেছেন। সেই আটপৌরে শাড়ি পরা শান্ত শ‍্যামা নিজের অভিনয় দিয়ে মন জয় করে নিয়েছিল দর্শকদের। যদিও তারপরে অনেকদিনই পেরিয়ে গেছে।

তারমাঝেই স্বামীর সাথে বিচ্ছেদের কারণে শিরোনামে এসেছেন তিনি। আর এখন তিনি শিরোনামে ইন্দিরা হিসেবে। সদ‍্য শুরু হয়েছে স্টার জলসা নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম। সেখানেও গ্রাম‍্য মেয়ে হিসেবেই ধরা দিয়েছেন তিনি। তবে বাস্তবে কিন্তু মোটেও এমনটা নন অভিনেত্রী বরং রীতিমতোন মর্ডান। সম্প্রতি মর্ডান লুকেই ভাইরাল হয়েছে পর্দার ইন্দিরা ও ওরফে বাস্তবের তিয়াশা। সঙ্গে অসাধারণ নাচ করে জয় করেছেন দর্শকমন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভিন্ন অবতারে দেখা মিলেছে তিয়াসার। শুধু অভিনয় নয় নাচেও যে যথেষ্ট পারদর্শী তিনি তাও প্রমাণ করে দিয়েছেন। এদিন জনপ্রিয় বাংলা গান “বঙ্গ ললনার” সাথে অসাধারণ ডান্স স্টেপে মন মাতিয়েছেন সকলের। পরনে ছিল কালো শর্ট টপ আর লং স্কার্ট। খোলা চুলে আরো বেশি মিষ্টি তিনি। রূপে আর গুনে উভয়ে ঘায়েল করেছেন দর্শকমণ।

আর এই প্রমান মিলবে কমেন্টবক্সেই। ভিডিওটি শেয়ার করে নিয়ে অভিনেত্রী ক‍্যাপশনে লিখেছিলেন “উজ্জ্বল দিন।” সেখানেই কমেন্ট বক্সে সকলেই তাকে ভালোবাসা দিয়ে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন “তুমি শুধু আমার” আবার কেউ লিখেছেন “তোমার রূপ যেন ঠিকরে বেরোচ্ছে।” সব মিলিয়ে ভাইরাল এই ভিডিও। দেখে নিন আপনিও।