বিনোদন

শ্রাবন্তীকে অশালীন মেসেজ, বাংলাদেশ থেকে গ্রেফতার অভিযুক্ত যুবক

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম চর্চিত বিষয় হয়ে উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী। কখনও তার বিয়ে ভাঙার গুঞ্জন আবার কখনও অভিনেত্রীর হট নেসের খবর উঠে আসছে শিরোনামে। এইসবের মাঝেই বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে অনেকদিন যাবৎ অশ্লীল মেসেজ আসছিল অভিনেত্রীর কাছে। এই ঘটনার অবশেষে গ্রেফতার অভিযুক্ত।

বেশ কয়েকদিন আগে অভিনেত্রী শ্রাবন্তি অভিযোগ তুলেছিলেন,
তার নম্বরে বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে অনেকদিন যাবৎ অশ্লীল মেসেজ আসছে। হোয়াটস অ্যাপে মেসেজ ছাড়াও ফোন নম্বরে ভারতকে গালমন্দ করে অনেক কথা বলা হচ্ছিল বলে অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী। যদিও এসবে বিশেষ পাত্তা না দিয়ে ওই সমস্ত ফোন নম্বর ব্লক করে দেন। কিন্তু তাতে কি একটি নাম্বার ব্লক করেছে অন্য নম্বর থেকে মেসেজ আসা শুরু করে বলে অভিযোগ ছিল শ্রাবন্তীর। সেই সময় শ্রাবন্তী জানিয়েছিলেন এরপর তিতিবিরক্ত হয়ে রোশন এবং শ্রাবন্তী অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন। সেপ্টেম্বর মাসে বাংলাদেশে তাঁদের পরিচিত মানুষজনের মাধ্যমেই বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করেন অভিনেত্রী।

সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। বৃহস্পতিবার কালনা থেকে খুলনা শহরের সোনাডাঙ্গা থানার বকশিপাড়া রোডের বাসিন্দা মাহবুবর রহমান নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে কালনা পুলিশ। এরপর অভিযুক্তকে আদালতে তোলা হলে তাঁকে ৫দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

এই প্রসঙ্গে বাংলাদেশের সোনাডাঙ্গা থানার এসআই মো. খালিদ উদ্দিন জানান, ‘শ্রাবন্তীর ব্যক্তিগত ফোন নম্বর সংগ্রহ করে মাহবুবর রহমান বিভিন্ন সময় কল করতেন। কিন্তু শ্রাবন্তী ফোন ধরে না বলে আপত্তিকর প্রস্তাব লিখে মেসেজ করতেন’। প্রসঙ্গত, বর্তমানে শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশনের সম্পর্ক বিশেষ ভালো নেই। বর্তমানে টলিপাড়ার একটাই আলোচনা শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে। কারণ টলিপাড়ার অলিতে গলিতে ঘুরে বেড়াচ্ছে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন। শ্রাবন্তী তার তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বর্তমানে তার কেমন সম্পর্ক রয়েছে আদতেও কোনও সম্পর্ক রয়েছে কিনা তা জানতে উৎসুক অনুরাগীরা। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঠেস দেওয়া পোস্ট করে শ্রাবন্তীকে ঠুকছে রোশন।

Tags

Related Articles

Close