বিনোদন

Aishwarya Rai: মাত্র দেড় হাজার টাকার জন্য এই কাজ করেছিলেন ঐশ্বর্য, আজ কোটি কোটি টাকার মালকিন সেই রাই সুন্দরী

স্টারকিডদের পক্ষে ব্যাপারটা বেশকিছুটা অন্যরকম হলেও যেসকল অ্যাসপিরেন্টরা ফিল্মী ব্যাকগ্রাউন্ড থেকে অবস্থান করেন না তাদের জন্য ক্যারিয়ারের শুরুটা হয় বেশ সংগ্রামের মধ্যে দিয়ে। স্বল্প পারিশ্রমিকের বিনিময়ে ক্যারিয়ারের ইনিশিয়াল দিনগুলো অতিবাহিত করেন তারা। ধীরে ধীরে অভিজ্ঞতা এবং নিজের প্রতিভার দক্ষতায় হয়ে ওঠেন বিশ্ববরেণ্য তারকা আর ঠিক এমনটাই হয়েছিল আমাদের রাই সুন্দরী-ঐশ্বর্য রাই বচ্চনের ক্যারিয়ার শুরুর মুহূর্তে।

ঐশ্বর্য রাই বচ্চন নামটা শুনলেই সবথেকে আগে মাথায় আসে তার রূপ,জৌলুস এবং ভরা যৌবনের কথা। মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন এই রূপবতী কন্যা। তবে সাফল্য আসতে খুব একটা দেরি হয়নি কিন্তু ক্যারিয়ার শুরুর দিকে ঠিক কত টাকা পারিশ্রমিকে কাজ করতেন ঐশ্বর্য? সেকথা শুনলে আপনার চোখ কপালে উঠবে বৈকি। সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে সেই তথ্য।

নবম শ্রেণীতে পড়াকালীন সময় একটি পেন্সিল কোম্পানির বিজ্ঞাপনে প্রথম দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। পরবর্তীতে 1992 সালে মাত্র দেড় হাজার টাকার বিনিময়ে একটি ক্যাটালগ কোম্পানির বিজ্ঞাপনে মডেলিং করেছিলেন ঐশ্বর্য। সম্প্রতি রেডিও প্লাটফর্মে প্রকাশিত হয়েছে সেই চুক্তির খুঁটিনাটি। বিজ্ঞাপনটিতে ঐশ্বর্য্যের সাথে দেখা গিয়েছে অভিনেত্রী সোনালি বেন্দ্রেকেও।

আর থেকে 30 বছর আগে বিমল উপাধ্যায় নামক এক ব্যক্তি এই শুটের আয়োজক ছিলেন। তিনি সামাজিক মাধ্যমে সম্পুর্ন চুক্তির খুঁটিনাটি শেয়ার করেন,যেখানে মাত্র 18 বছর বয়সে ঐশ্বর্যকে সই করতে দেখা গিয়েছে। স্বাভাবিকভাবেই আজকের দিনের দেশের অন্যতম মহারথী নায়িকা মাত্র দেড় হাজার টাকার বিনিময়ে একসময় কাজ করেছেন একথা প্রকাশ্যে আসতেই চোখ কপালে উঠেছে সকলে।

পরবর্তীতে বছর 30 পেরিয়ে গেলেও আজও রাই সুন্দরী বছর 18 এর যুবতীর মতোই তন্বী। 75তম কানস ফেস্টিভ্যালে কালো রংয়ের সিলহোটি ড্রেসের সঙ্গে থ্রিডি ফুলের ডিজাইনের পোশাকে ঐশ্বর্যর রূপ দেখে এদিন ভিমরি খেয়েছেন হাজার হাজার পুরুষ তবে তার দিন দিন বাড়তে থাকে শারীরিক ওজন এর জন্য অভিনেত্রিকে হতে হয়েছে সমানোলোচনার স্বীকার। অভিনেত্রীর স্বাস্থ্যের দিকে কটাক্ষ করে মা হওয়ার জল্পনা শুরু করে দিয়েছেন অনেকে।

Tags

Related Articles

Close