×

সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্য কন্যা আরাধ্যাও হার মানবে রানি মুখার্জির মেয়ের সামনে, চেহারা দেখলে চোখ থমকে যাবে

90 দশক থেকে এযাবৎকাল পর্যন্ত একাধিক হিন্দি ও বাংলা ছবি দর্শকদের উপহার দেওয়ার মাধ্যমে একজন প্রথম সারির দেশবরেণ্য অভিনেত্রী হিসেবে নিজের নাম কামিয়েছেন অভিনেত্রী রানী মুখার্জি। 2014 সালে যশরাজ ফিল্মসের বড় ছেলে আদিত্য চোপড়াকে বিয়ে করে বর্তমানে গ্ল্যামার জগৎ থেকে বেশ কিছুটা দূরে রয়েছেন তিনি। বেছে বেছে সিনেমা করার পাশাপাশি বর্তমানে পরিবারকেই বেশি সময় দিতে দেখা যায় তাকে। মেয়ে এবং স্বামী নিয়ে সুখের সংসার অভিনেত্রীর।

তবে আপনি কি জানেন আদিত্য এবং রানীর 6 বছরের কন্যা সন্তান আদিরাকে অভিনেত্রী কখনোই লাইমলাইটে তুলে ধরেননি? অভিনেত্রী সর্বদাই চেয়েছেন তার মেয়ে যেন কখনোই ক্যামেরার সম্মুখীন না হয়। কেননা আর পাঁচটা বাচ্চার মতো তিনিও তাকে সাধারণভাবে বড় করে তুলতে চান। ক্যামেরার ঝলকানিতে তার শৈশব কেড়ে নিতে চান না। যাতে স্বাভাবিকভাবে বড় হয়ে উঠছে সে, কোনো সমস্যা না হয় সেই কারণেই তারা সিদ্ধান্ত নেন আদিরাকে ক্যামেরার সামনে নিয়ে আসা হবে না।

তবুও ভুলবশত একবার এয়ারপোর্টে আদিরার সাথে ধরা গান অভিনেত্রী। সেই সময় অভিনেত্রী নিজে ক্যামেরার সামনে পোজ দিলেও, মেয়ের তোলা যাবতীয় ছবি পাপরাৎজিদের ও অনুরাগীদের অনুরোধ করে ডিলিট করিয়ে দেন তিনি আর প্রিয় অভিনেত্রীর মন জোগাতে পাপরাৎজি ও রানী অনুরাগীরাও সেই মুহূর্তের ছবি ডিলিট করে দেন। তবে শেষ রক্ষা হল না আর প্রকাশ্যে এলো আদিত্য চোপড়ার মেয়ে আদিরার ছবি। যা দেখে নেটিজেনদের বক্তব্য মায়ের থেকেও কয়েক গুণ বেশি সুন্দরী আদিরা।

সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্য কন্যা আরাধ্যাও হার মানবে রানি মুখার্জির মেয়ের সামনে, চেহারা দেখলে চোখ থমকে যাবে

সম্প্রতি ইন্টারনেট মাধ্যমে সার্কুলেট হচ্ছে রানী মুখার্জি ও আদিত্য চোপড়ার মেয়ে আদিরার বেশ কিছু ছবি। যেখানে তার চোখে পড়ার মত সৌম্দর্য্য দেখে রীতিমতো ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। তার একেবারেই ছোট চুল ও মায়াময় মিষ্টি হাসি যেন বয়ান দিচ্ছে” লাইক মাদার, লাইক ডটার”। বলিপাড়া এতদিন সেলেবকিড হিসেবে করিনা ও সাইফ আলী খানের পুত্র তৈমুর আলী খানের বেশ নামডাক রয়েছে। তবে সৌন্দর্যের দিক থেকে তৈমুরকেও গোল দেওয়ার ক্ষমতা রাখে আদিরা চোপড়া!