বিনোদন

সৌন্দর্যের নিরিখে বলি নায়িকাদেরও গুনে গুনে দশ গোল দেবে টোটা রায়চৌধুরীর স্ত্রী, দেখুন তাঁর সুন্দর ছবি

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় পরিচিত মুখ হলেন টোটা রায়চৌধুরী। একচেটিয়া বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করেছেন তিনি। তার একাধিক সুপার হিট সিনেমা আজও মনে রেখেছেন অগণিত দর্শক। তবে মাঝে তার অভিনয় কেরিয়ারে ছেদ পরলেও তিনি আবার ফিরে এসেছেন ধারাবাহিকের মাধ্যমে। আর কামব্যাক করেই চমকে দিয়েছেন অনুরাগীদের। বর্তমানে আবার তিনি অভিনয়ের মাধ্যমে অর্জন করেছেন জনপ্রিয়তা।

টোটা রায়চৌধুরী “দুরন্ত প্রেম” সিনেমার মাধ্যমে টলিউডে পদার্পণ করেছিলেন। আর তারপরে একের পর এক সুপারহিট সিনেমায় তার দেখা মিলেছিল। তবে টোটা তার অভিনয় জগতের নাম। তার আসল নাম হল পুষ্পরাগ রায়চৌধুরী। ৪৬ বছর বয়সী অভিনেতার ওপর এখনো ক্রাশ খান বহুজন। তবে এই অভিনেতার স্ত্রীয়ের সৌন্দর্য নিয়েও বেশ চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়।

তার স্ত্রী এর নাম শর্মিলি রায়চৌধুরী। বহু বছর প্রেমের পর পর্বের পর ২০০৫ সালের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। শর্মিলা অভিনয় জগতের সঙ্গে যুক্ত না থাকলেও বহু অনুষ্ঠানে তাদের একসাথে দেখতে পাওয়া গেছে। এছাড়াও তার বহু ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াতে দেখা যায়। যেগুলি দেখে একথা বলাবাহুল্য তার সৌন্দর্যের কাছে হার মানতে পারে যেকোনো তাবড় তাবড় অভিনেত্রী।

সৌন্দর্যের নিরিখে বলি নায়িকাদেরও গুনে গুনে দশ গোল দেবে টোটা রায়চৌধুরীর স্ত্রী, দেখুন তাঁর সুন্দর ছবি

টোটা এবং শর্মিলির একটি কন্যা সন্তান রয়েছে যার নাম মৃগাক্ষি। বর্তমানে স্ত্রী কন্যা নিয়ে সুখের সংসার টোটার। এই ১৭ বছরের বৈবাহিক জীবনে কোনরকম গুঞ্জনে শোনা যায়নি তার নাম। বর্তমানে তিনি “শ্রীময়ী” ধারাবাহিকের দ্বারা আবার কামব্যাক করেছেন বিনোদন জগতে। আর “শ্রীময়ী” ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে সাড়া ফেলেছেন সারা দর্শক মহলে। অন্যদিকে ফেলুদা ফেরত সিরিজে তার অভিনয় আলাদাভাবে উল্লেখযোগ্য।