×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র কয়েক মাসেই রূপের এতটা বদল, বর্তমানে চেনাই দায় কাজল কন্যা নাইসাকে

মাত্র কয়েক মাসেই রূপের এতটা বদল, বর্তমানে চেনাই দায় কাজল কন্যা নাইসাকে। বিটাউনের সেলেব কিডদের এখন কে না চেনেন! পর্দায় তাদের আত্মপ্রকাশ ঘটুক বা না ঘটুক মা-বাবার দৌলতের তারাও থাকেন লাইমলাইটে। তাদের জীবন নিয়েও কৌতূহলের কমতি নেই। আর এর বাইরে নেই নাইসাও (Nysa)। ২১ বছরের বেশি সময় ধরে একে অপরের হাত ধরে রেখেছেন বিটউনের অন্যতম লাভ বার্ডস অজয় দেবগন ও কাজল (Ajay Devgan-Kajal)। আর বর্তমানে তাদের সাথেই আলোচনায় জায়গা করে নিয়েছে তাদের কন্যা নাইসা (Nysa)।

নেট মাধ্যমে দারুন জনপ্রিয় এই স্টারকিড প্রায়শই আলোচনায় থাকেন। সোশ্যাল মিডিয়ার একটিভ নাইসার জীবনের খুটিনাটি জানতে তাকে ফলো করেন বহু মানুষ। কখনো উদ্দাম পার্টি করতে গিয়ে ভাইরাল হন কখনো আবার নয়া ফটোশ‍্যুটে। তবে সম্প্রতি তিনি ভাইরাল হলেন নিজের ভোলবদলের কারনে। তার সাম্প্রতিক সাজ পোশাকে ছবি দেখে কার্যত মাথায় হাত পরল দর্শকদের!

সম্প্রতি টিনসেল টাউনে দীপাবলি উপলক্ষে তার কিছু ছবি সামনে এসেছে আর তার সেই ছবি দেখেই রীতিমতো অবাক হয়েছেন বলিপাড়ার সকলে। মাত্র কয়েক মাসের মধ্যেই এই সেলেব কন‍্যার পরিবর্তন দেখে অবাক সকলে। এদিন পোশাক শিল্পী অনিতা ডংড়ে তারকা কন্যার একটি ছবি সমাজ মাধ্যমে পোস্ট করেছিলেন আর তারপরেই তার রীতিমতো আলোড়ন ফেলেছে।

যতদিন যাচ্ছে বড় হওয়ার সাথে সাথে পরিবর্তন হচ্ছে তার চেহারায় এবং রূপে‌। কয়েক মাস আগেই যেমন দেখতে ছিলেন নাইসা বর্তমানে আমূল পরিবর্তন ঘটেছে তার চেহারায় যা দেখে ভিমড়ি খাচ্ছেন দর্শকরা। বর্তমানে তিনি আগের থেকে আরও বেশি গ্ল্যামারস। আর তাই এই নয়া ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন “নায়সাকে তো চেনাই যাচ্ছে না।” অনেকে আবার তার পুরনো ছবির সাথে এই ছবি মিলিয়ে তাকে তুলনা করেছেন। সব মিলিয়ে ফের শিরোনামে জায়গা করে নিয়েছে এই সেলেব কন‍্যা।