×

গ্রামের সাদামাটা ‘ইমলী’ সুম্বুল তৌকি বাস্তব জীবনে খুবই স্টাইলিশ, তাঁর বোল্ড ফটোশ‍্যুট দেখলে অবাক হবেন

অনস্ক্রিন সাদামাটা গ্রাম‍্য যুবতীর ভূমিকায় অভিনয় করা সুম্বুল তৌকিকে এবার রিয়েল লাইফে দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের

টেলিভিশনের জাতীয় স্তরে বর্তমানে বাংলার জয়জয়কার। হিন্দি, ভোজপুরি এরকম বিভিন্ন টেলি ইন্ডাস্ট্রিতে রমরমিয়ে চলছে বাংলার একের পর এক ধারাবাহিকের রিমেক। এই যেমন হালফিলে শোরগোল ফেলে দিয়েছে ইষ্টিকুটুমের হিন্দি রিমেক “ইমলি”। বিশেষত গতবছরের শেষে আরিয়ানের প্রবেশের পর থেকেই শোয়ের গল্প বেশ গতি পেয়েছে।

আর সিরিয়ালের সূত্র ধরেই দর্শকদের মনের কাছাকাছি চলে এসেছে মূল চরিত্র ইমলিও। “ইমলি” টিভি শো এর দৌলতে ইমলি অর্থাৎ প্রধান অভিনেত্রী সুম্বুল তৌকি খানের জনপ্রিয়তা কিছু কম নয়। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রীই এবার এলেন লাইমলাইটে। পর্দার সাধারন ছাপোষা ইমলিই সোশ্যাল মিডিয়ায় রীতিমতোন বোম ফেললেন নিজের বোল্ডলুক দিয়ে। সাম্প্রতিক তার কিছু ফটোশ‍্যুট হলো ভাইরাল।

পর্দার ইমলির সোশ্যাল মিডিয়া একাউন্টে ফ্যান ফলোয়ার্সের সংখ্যা বেশ ঈর্ষনীয়। পর্দার বাইরেও তাকে দেখতে তার প্রোফাইলে ভীড় জমান দর্শকরা। তবে অনস্ক্রিন সাদামাটা গ্রাম‍্য যুবতীর ভূমিকায় অভিনয় করা সুম্বুল তৌকিকে এবার রিয়েল লাইফে দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের।

টিভি শো যতই তিনি সাদামাটা হোক না কেন বাস্তব জীবনে কিন্তু বেশ গ্ল‍্যামারস তিনি। পর্দাই সব সময় চুরিদার পরিহিতা ইমলিকে দেখলেও বাস্তবে কিন্তু ওয়েস্টার্ন থেকে ইন্দো ওয়েস্টার্ন সবেই সাবলীল তিনি। কখনো পর্দার ইমলি উপস্থিত হন দেশী স্টাইলে লেহেঙ্গা চোলিতে কখনো আবার ধরা দেন ওয়েস্টার্ন পোশাকে বোল্ডলুকে। আর সবেই যে তাকে জাস্ট ওয়াও লাগে তা বলার অপেক্ষা রাখেনা। তার ইন্সটা প্রোফাইলে গিয়ে দেখুন পর্দার বাইরে তার ঝলক, আর সাম্প্রতিক কিছু ফটোশ‍্যুট।