বিনোদন

মাথায় উঠল লাল সিঁদুর, সাত পাকে বাঁধা পড়লেন গায়িকা ইমন, ভাইরাল হল ভিডিও

লেগে গিয়েছে বিয়ের মরশুম। আর সেই মরশুমে গা ভাসিয়ে বিয়েতে মেতে উঠেছে টলিপাড়াও। বহু জল্পনার সমাপ্তি ঘটিয়ে অবশেষে বিয়ের বাঁধনে বাঁধা পড়লেন গায়িকা ইমন। চার হাত এক হল ইমন ও নীলাঞ্জনের।

গায়ক শোভনের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই টলিপাড়ার ওলিতে গলিতে শোনা যাচ্ছিল ইমনের বিয়ের গুঞ্জন। অবশেষে সেই গুঞ্জন সত্যি করে আগেই প্রেমিক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আইনি মতে বিয়ে সারেন গায়িকা ইমন চক্রবর্তী। আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাক্ষী রেখে বিয়ের রেজিস্ট্রি পর্ব সেরেছিলে তাঁরা। বেশি দেরি না করে সামাজিক বিয়েটাও সেরে ফেললেন তারকা জুটি।

গতকালই ভালবাসার মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করলেন ইমন।বাঙ্গুর গার্ডেন, জেঠিয়া বাড়িতে সম্পন্ন হয় ইমনের বিয়ের অনুষ্ঠান। রাত বাড়তেই জমে ওঠে বিয়ের আসর। একে একে ভিড় জমাতে শুরু করে তারকারা। ডিজাইনার অভিষেক রায় থেকে অভিনেত্রী মানালি দে, গায়িকা শ্রাবণী সেন এবং জয়তী চক্রবর্তীর মতো তারকারা উপস্থিত ছিলেন ইমনের বিয়েতে। লাল বেনারসি সোনার গয়নায় নীলাঞ্জনের হাতে সিঁদুর পরেন ইমন।

বলে রাখি, ডিসেম্বরের শেষ থেকেই কিন্তু আইবুড়ো ভাত খাওয়ার পর্ব শুরু হয়ে গিয়েছিল ইমনের। এমনকি বিয়ের আগেই নীলাঞ্জন ঘোষের পাশে বসে পাত পেড়ে আইবুড়ো ভাত খেতে দেখা দিয়েছিল ইমনকে। আলু ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, মাছ ভাজা, দুই রকমের ইলিশ মাছের পদ থেকে মাংস পাত পেরে খেয়েছিলেন ইমন নীলাঞ্জন।