বিনোদন

সুশান্তের মৃত্যু কীভাবে হয়েছে? অবশেষে মুখ খুলল সুশান্তের পরিচারক

প্রায় দু মাস হতে চললো সুশান্ত হারা সিনে দুনিয়া, কিন্তু আজও অভিনেতার অস্তিত্ব বর্তমান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সামনে এসেছে বহু তথ্য। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু রহস্য উন্মোচন করতে কোমর বেঁধে ময়দানে নেমেছে সিবিআই। এরই মাঝে ফের নয়া তথ্য প্রকাশ্যে। মৃত্যুর আগে মাদক সেবনের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন সুশান্ত বিস্ফোরক দাবি সুশান্তের পরিচারক নীরজের সিং-এর। মাদক সেবনের নেশায় আসক্ত হওয়ায় এমন পরিণতি সুশান্তের?

গত ১৪ জুন বান্দ্রায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। প্রাথমিক তদন্ত করে মুম্বাই পুলিশ জানিয়েছিল আত্মহত্যা করেছেন অভিনেতা, শুধু পুলিশ-ই নয় ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন সুশান্ত। কিন্তু আত্মহত্যা করেছেন অভিনেতা তা মানতে নারাজ তার পরিবারের সদস্যসহ অনুরাগীরা। ইতিমধ্যেই ‘জাস্টিস ফর সুশান্তে’ মেতেছে গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের বাবা তার মৃত্যুর জন্য আঙ্গুল তুলেছে অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা। সেই অনুযায়ী অভিনেত্রীকে তলব করে একাধিকবার জেরা করা হয়েছে। তবে, তারই মাঝে সুশান্ত মৃত্যুদণ্ডের রহস্য ভেদ করতে সুপ্রিম কোর্ট দায়িত্ব দিয়েছে সিবিআইকে।

তারই মাঝে সুশান্তের পরিচারকের বয়ান ভাবাচ্ছে সকলকে। সুশান্তের পরিচালক নীরজ বলেছেন, ‘সুশান্ত স্যার সপ্তাহে ২দিন পার্টি করতেন আনন্দি, রিয়া, আয়ূষ নামে বন্ধুদের সঙ্গে। আর তখনই মদ্যপানের সঙ্গে চলত মাদক সেবন। কখনও স্যামুয়েল জেকব তাঁর জন্য গাঁজা সেজে দিতেন আবার কখনও কখনও ডাক পড়ত আমার। স্যারের মৃত্যুর আগে পরপর ৩ দিন আমি তাঁর জন্য মাদকের ব্যবস্থা করে দিয়েছিলাম। যেটা স্যারে কাপবোর্ডের একটা নির্দিষ্ট জায়গায় সিগারেট বক্সে রাখা থাকত। কিন্তু ১৪ তারিখ ওঁর মৃত্যুর পর সেই সিগারেট বক্স খুললে, সেখানে কোনও মাদক পাইনি আমি’।

অন্যদিকে সুশান্তের এক প্রতিবেশীর দাবি, ‘সুশান্তকে প্রতিদিন ভোর ৪ টে পর্যন্ত জেগে থাকতে দেখা যেত। আলো জ্বলত তার ঘরে কিন্তু ১৩ তারিখ রাত ১০.৩০ থেকে ১০.৪৫ এর মধ্যে সুশান্তের ফ্ল্যাটের সমস্ত আলো বন্ধ করে দেওয়া হয়েছিল। শুধুমাত্র রান্নাঘরের আলো জ্বলছিল। এর আগে কোনওদিনও ওই বাড়ির আলো এত তাড়াতাড়ি বন্ধ করতে দেখা যায়নি। তবে, ওইদিন সমস্ত আলো বন্ধ ছিল কেন, জানা নেই। আর ১৩ তারিখ বাড়িতে কোনও পার্টিও হয়নি’। ফের রহস্য দানা বাঁধছে। তাহলে কি সত্যি প্ল্যানমাফিক খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। যদিও তা তদন্ত সাপেক্ষ। সময় বলে দেবে কি হয়েছিল সুশান্তের সঙ্গে। কিভাবে মৃত্যু হলো অভিনেতার,মৃত্যুর জন্য দায়ী কারা।

Tags

Related Articles

Close