বিনোদনভাইরাল ভিডিও

স্পষ্ট কোমরের ভাঁজ, উন্মুক্ত নাভিতে হটকেক মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

তার ভক্তের সংখ্যা অগণিত। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কিভাবে শিরোনামে থাকতে হয় সেকথা বেশ ভালোভাবেই জানেন তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক থেকে ‘লাভ আজকাল পরশু’ সর্বত্রই তার অবাধ বিচরণ। নিশ্চয় এতক্ষণে বুঝে গেছেন এখানে কার কথা বলা হচ্ছে? আর কেউ নয় এখানে মধুমিতা সরকারের কথাই বলা হচ্ছে। আগের থেকে বর্তমানে অনেক বেশি করে মধুমিতার উষ্ণতা চুইয়ে চুইয়ে পরে। ইদানিং মধুমিতার হটনেস দেখে কুপোকাত অনুরাগীরা।

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক পাখি চরিত্রে অত্যন্ত পরিচিতি লাভ করেন মধুমিতা। পরবর্তী সময়ে ‘মেঘ বালিকা’ ‘কুসুম দোলা’ ছোটপর্দায় নানান ধারাবাহিক থেকে সোজা পদার্পণ বড়পর্দায় ‘লাভ আজকাল পরশু’। মূলত বড় পর্দায় পা রেখেই ভোল বদলে ফেলেছেন মধুমিতা। শান্ত মেয়ে থেকে একেবারে হট অবতারে দর্শকের সামনে হাজির তিনি। টলিউডে একদিকে যেমন অভিনয়ে তিনি তার ফ্যানেদের মন কেড়েছেন। তেমনই, সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা প্রচুর। নিজের যাবতীয় ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তিনি। এরই মাঝে ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে মধুমিতার এক নতুন ছবি।

মধুমিতার অভিনয়ের পাশাপাশি তার স্টাইল স্টেটমেন্টও বর্তমানে অন্যতম প্রশংসনীয় একটি বিষয় হয়ে উঠেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাদা রংয়ের স্নিগ্ধ পোশাকে ধরা দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর পরনে সাদা ক্রপ টপ, সাদা প্যান্ট সঙ্গে সাদা সঙ্গে কালো প্রিন্টেড জ্যাকেট। ক্রপ টপের নিচ থেকে উঁকি দিচ্ছে উন্মুক্ত কোমর সঙ্গে নুড মেকআপ লুকে লাস্যময়ী মধুমিতা। মধুমিতার হট লুকে ঘুম উড়বে হাজারো পুরুষের তা বলাই বাহুল্য।

লাইমলাইট থেকে ব্যক্তিগত মধুমিতার জীবনের সবটা নিয়েই কৌতুহলী দর্শক। কিন্তু দর্শকদের সেই কৌতুহলকে বজায় রেখে মধুমিতা রয়েছেন খোশমেজাজে। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল অভিনেতা সৌরভের সঙ্গে মধুমিতার। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় ৪ বছর আগে মানে ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। যদিও টেকে না বিয়েটা, বিচ্ছেদ হয়ে যায় তাদের। বর্তমানে মধুমিতা সিঙ্গেল নাকি এই সুন্দরী কারুর সাথে সম্পর্কে রয়েছেন তা জানতে অত্যন্ত উৎসাহী অনুরাগীরা।

Tags

Related Articles

Close