বিনোদন

‘পটল পুরো পেকে ঝুনো’, নিজের জন্মদিনের উদ্দাম পার্টিতে মাতলো অভিনেত্রী হিয়া, ভাইরাল ভিডিও

প্রতিনিয়ত নিত্যনতুন ধারাবাহিক আসলেও এমন কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি আমাদের মনে দাগ কেটে যায়। সুদীর্ঘ সময় ধরে চলা ধারাবাহিকগুলির চরিত্রগুলি যেন আমাদের বড়ো কাছের হয়ে পড়ে। তেমনই একটি ধারাবাহিক হলো “পটল কুমার গানওয়ালা”। এই “পটল কুমার গানওয়ালা”র পটল চরিত্রে অভিনয় করা ছোট্ট হিয়া সকলের মন জয় করে নিয়েছিল তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে। ছোট্ট মেয়েটির বাবাকে খোঁজার কাহিনী দর্শকদের মনেও কেটেছিল দাগ।

তবে মাঝখানে কেটে গেছে বেশ কয়েকটি বছর। ছোট্ট হিয়া আজ ১৪ বছরের কিশোরী। সম্প্রতি হিয়া সোশ্যাল মিডিয়ার পাতায় ভাগ করে নিয়েছেন তার ১৪ তম জন্মদিনের একটি ভিডিও। ভিডিওটিতে তাকে নীল রঙের স্যাটিনের হাই স্লিট পোশাকে দেখা গেছে। এছাড়াও ভিডিওটিতে তাকে কেক কাটতেও দেখা গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

পটল কুমার গানওয়ালা ধারাবাহিকের পর তাকে “আলোছায়া” ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও বিভিন্ন সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। “নির্ভয়া” সিনেমায় তার অভিনয় যথেষ্ট উল্লেখযোগ্য এবং প্রশংসনীয়। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নানা রিল ভিডিও ও ছবি শেয়ার করতে দেখা যায় তাকে।

তবে তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যাবে তাকে নিয়ে রয়েছে বহু ট্রোলিং। মাঝেমধ্যেই তাকে ব্যাপক কটাক্ষের শিকার হতে হয় নেটপাড়ায়। অনেকে তাকে “পাকা পটল” বলেও ট্রোল করেছেন। কিন্তু এই সবে খুব একটা পাত্তা দেন না হিয়া। তবে তার জন্মদিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই অনেকেই তাকে ভরিয়ে দিয়েছেন শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তায়। আবার ভিডিওটি দেখে অনেকে জানিয়েছেন, সেই ছোট্ট পটলের সঙ্গে এখনকার হিয়ার আকাশ পাতাল তফাৎ।