‘বলিউডে সিনেমা করলে দীপিকাকেই নায়িকা চাই’, সাফ জানালেন বাংলাদেশি হিরো আলম

বাংলাদেশের অতি পরিচিত এক মুখ হলেন হিরো আলম। যার বেসুরো গানের সাথে সকলেই বেশ পরিচিত। বেসুরো ভুলভাল গান গাওয়ারর কারণে জনপ্রিয়তা পেয়েছে সে। তাকে নিয়ে ট্রোল এবং কটাক্ষের শেষ নেয় নেটপাড়ায়। তবুও এই কটাক্ষই তাকে এনে দিয়েছে সাফল্য। এর মাঝেই তিনি জানালেন বলিউডে কাজ করার কথা। আর নায়িকা হিসেবে চেয়েছেন দীপিকাকে।

বেসুরো গান গেয়ে সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছিলেন এই হিরো আলম। তার জনপ্রিয়তা এমন শীর্ষে পৌঁছেছে যে নানা জায়গা থেকে ডাক পান তিনি। আর জনপ্রিয়তার কারণেই এবার সুদূর বাংলাদেশ থেকে উঠে আসলেন ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার অন্তর্গত সামসেরগঞ্জ গ্রামে। আর সেখানে এসে জানিয়েছেন বলিউডে কাজ করবার কথা। কিন্তু বলিউডে কাজ করার জন্য তিনি রেখেছেন এক শর্ত। তার শর্তানুযায়ী বলিউডে কাজ করলে তার নায়িকা হিসেবে তিনি চান দীপিকা পাডুকোন কে।

হিরো আলম জানান দীপিকা তার অতি পছন্দের একজন নায়িকা। তাই বলিউডে তিনি যদি কাজের সুযোগ পান তাহলে তার ছবির নায়িকা হিসেবে তার চায় দীপিকাকে। তার সাথে অভিনয় করা তার স্বপ্ন। তবে তার এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় আসতে তা নিয়ে ছড়িয়েছে নানা ট্রোলিং। সকলে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন নানা মন্তব্য।

এদিন সামসেরগঞ্জে বাবুপুর প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠানে এসেছিলেন হিরো আলম। তার সঙ্গে উপস্থিত ছিলেন তার বান্ধবী রিয়া মনি। হিরো আলম জানান, তিনি স্বপ্নেও ভাবতে পারেননি কখনো বাংলাদেশ থেকে এসে বাংলায় শো করবেন এবং এমন ভালোবাসা পাবেন। তবে বলিউডে তিনি অভিনয় করবেন কিনা তা নিয়ে সংশয় থাকলেও ভক্তদের মধ্যে যে তাকে নিয়ে বেশ উত্তেজনা রয়েছে একথা প্রমাণিত।