বিনোদনভাইরাল ভিডিও

KK-Hero Alom: জিন্দেগি দো পালকি, ভুলভাল উচ্চারন হেরে গলায় KK-র গাওয়া গানের বারোটা বাজালেন হিরো আলম, রেগে আগুন নেটিজেনরা

“গানটা ঠিক যেন তার আসে না!”- কিন্তু একথা তাকে বোঝাবে কে? একের পর এক গান গেয়ে বিতর্কে জড়িয়ে চলেছেন বাংলাদেশের বগুড়ার হিরো আলম। কখনো রবীন্দ্রসঙ্গীত তো কখনো হলিউডের টাইটানিক মুভির গান! পূর্বেও বহুবার সুর-তাল-লয় বিহীন গান গেয়ে সমালোচনাকারীদের রোষানলে বিদ্ধ হয়েছেন তিনি। তবুও ক্ষান্ত হননি হিরো আলম! এবার প্রয়াতঃ গায়ক KKকে শ্রদ্ধা জানিয়ে তারই গাওয়া গান বেসুরো গলায় গেয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হলো তাকে।

দিন কয়েক আগে “আমারো পরানো যাহা চায়” নামক বাঙালি আবেগের সাথে জর্জরিত এই রবীন্দ্র সংগীত গিটার বাজিয়ে পরিবেশনা করে দর্শকদের কাছে প্রবল সমালোচনার সম্মুখীন হয়েছিলেন হিরো আলম। তবে সেই সময় পিঠ বাঁচাতে বাংলাদেশি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, গানটি তিনি অফিশিয়ালি গাননি বরং নিজের শখ পূরনেই গেয়েছেন।

তবে শত বিতর্কের পরেও এদিন বিশ্ববরেণ্য গায়ক গায়ক KKকে শ্রদ্ধা জানিয়ে তারই “kites” ছবির জনপ্রিয় গান “জিন্দেগি দো পালকি” গেয়ে ফের সমালোচনার ঝড়ে বিধ্বস্ত হলের আশরাফুল আলম। অশুদ্ধ উচ্চারনের সাথে বেসুরো ভঙ্গিতে গান গাওয়ায় আশরাফুল আলম এর ওপর বেজায় চটলো নেটিজেনরা। এক কথায় প্রয়াত গায়কের গাওয়া এই গানের পুরো বারোটা বাজিয়ে ছেড়েছেন তিনি।

সপ্তাহ খানেক আগে প্রয়াত হয়েছেন প্রথিতযশা গায়ক কেকে আর প্রয়াত গায়ককে শ্রদ্ধা জানাতে দেশ-বিদেশের নানান শিল্পীরা নিজের মত করে প্রয়াত গায়কের গাওয়া গানেই তাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন আর সেই তালিকায় নিজের নাম তুলতে মরিয়া আশরাফুল আলম এদিন বিকৃত সুরে গান গেয়ে সামাজিক মাধ্যমের রোষানলে পুড়লেন।

Tags

Related Articles

Close