×

কলকাতার মেয়েদের নিয়ে নতুন গান বাঁধলেন হিরো আলম, শুনলে হাঁসি থামবে না

হিরো আলম মানেই ভাইরাল ভিডিও আর তাকে ঘিরে পক্ষে বিপক্ষের চর্চা। কেবল বাংলাদেশে নয় দুই বাংলাতেই তাকে নিয়ে চলে তুমুল চর্চা। কখনো গান গেয়ে কখনো আবার অভিনয় করে কখনো গান কে বিকৃত করে তিনি শিরোনাম দখল করে ফেলেন। বেসুরো গান গেয়েও যে এতো পরিচিত হয়ে ওঠা যায় তা প্রমাণ করেছেন হিরো আলম।

কিছুদিন আগেই রবীন্দ্রসংগীত গেয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। সেই পর্ব মিটতে নাম মিটতেই বাংলাদেশের পদ্মা সেতু নিয়ে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন তিনি যদিও তাতেও মিলেছিল কটাক্ষ।

তবে এতদিন তিনি ভাইরাল হয়ে এসেছেন ওপার থেকেই এবার নেট দুনিয়ায় আধিপত্য বিস্তার করলেন কলকাতার মাটিতে পা রেখে। কলকাতার রাজপথে দাঁড়িয়ে গানের শুটিং করলেন তিনি। তার সেই মিউজিক ভিডিওই ফের নজর কাড়লো সকলের।

কিছুদিন আগে কলকাতায় এসে মিউজিক ভিডিও শুট করেছিলেন হিরো আলম। এবার সেই শুটিংয়ের ভিডিও নিজের সোশ্যাল একাউন্টে শেয়ার করে নিয়েছেন যেখানে দেখা যাচ্ছে কলকাতার বিশ্ববাংলা গেটে দুই সুন্দরী যুবতীকে দুই পাশে রেখে গান গাইছেন তিনি। কলকাতা স্টাইলিশ মেয়েদের সাথে নিজেকেও স্টাইলিশ ভাবেই তুলে ধরে ধরে শার্ট ব্লেজার পরে তিনি গানে গানে সুন্দরীদের উদ্দেশ্যে বলেছেন “কলকাতার মাইয়া তুমি আমার লগে যাবা কি ঢাকায়?”

গানের তালে তালে সুন্দরীদের সাথে উদ্দাম নাচতেও দেখা গেছে হিরো আলমকে। বেসুরো গান হলেও এই গানেই ভিউজ ছাড়িয়ে গেছে লক্ষে। আপনিও দেখে নিন হিরো আলমের গাওয়া এই নতুন গান।

Related Articles