বিনোদনভাইরাল ভিডিও

অসাধারণ সুরে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন বাঙালি কন্যা বিদিপ্তা, শুনে মুগ্ধ ‘ড্রিম গার্ল’ হেমা মালিনি

শুরু হয়ে গিয়েছে বহু প্রতীক্ষিত শো “ইন্ডিয়ান আইডল সিজন 13″। গত বছর এই মঞ্চ থেকেই গোটা বাংলার মুখ জয় করেছিল বনগাঁর বাঙালি কন্যা অরুনিতা কাঞ্জিলাল। এইমুহুর্তে তার কণ্ঠে মুগ্ধ গোটা ভারতবাসী। আর এবার ফের আরো এক বঙ্গ তনয়া বাংলার মুখ উজ্জ্বল করলেন। তার গানের জাদু এমনভাবেই ছড়িয়ে দিলেন যে মুগ্ধ হয়ে গেলেন খোদ হেমা মালিনী।

বিদীপ্তা চক্রবর্তী, এই সিজনের প্রথম থেকেই টপ কম্পিটিটর তিনি। ইতিমধ্যে দক্ষ গায়কী দিয়ে দর্শক থেকে জাজ সকলেই নজর কেড়ে নিয়েছেন তিনি। আর এবার মুগ্ধ করলেন হেমা মালিনীকেও। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত ছিলেন ৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হেমা মালিনী। আর ড্রিম গার্লের ছবির গানে অসাধারণ পারফর্ম করেতে দেখা গেল বিদীপ্তাকে।

জি বাংলা সারেগামাপার ফাইনালিস্ট ছিল বিদীপ্তা যদিও তার গানের সফর শুরু হয়েছে মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই। বর্তমানে মাত্র ১৭ বছর বয়সী এই গায়িকার যে এত পরিণত দক্ষ
তা প্রমান করে দিলেন জাতীয় মঞ্চেই। সম্প্রতি এপিসোডের একটি ঝলক সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে তার মিষ্টি গলায় মন গলেছে উপস্থিত সকলের।

ভিডিওতে দেখা যাচ্ছে হেমা মালিনীর Naseeb ছবির “মেরে নাসিব মে তু হে কি নেহি” গানটি গেয়ে চলেছেন বিদীপ্তা আর তার দিকে মুগ্ধ হয়ে চেয়ে আছেন হেমা মালিনী। আসলে সিনেমায় হেমা মালিনী যেমন বেশে এই গানটি গেয়েছিলেন এখানে তেমন সাজেই উপস্থিত ছিলেন বিদীপ্তা। তাই স্বাভাবিকভাবেই তার গান যেমন মন ছুয়ে নিয়েছে তেমনি তার উপস্থাপনা ফিরিয়ে এনেছে পুরনো দিনের স্মৃতি। তাইতো এইদিন এই প্রতিযোগীর গান শুনে তিনি বলেন “তুমি অসাধারণ”। পুরো এপিসোডটি দেখতে চোখ রাখতে হবে শনি ও রবিবারের বিশেষ পর্বে।