×

অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করতে গিয়ে প্রেগনেন্ট হয়েছিলেন হেমা মালিনী! বেবি বাম্প লোকাতে এমন কাজ করেছিলেন অভিনেত্রী

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই মুখোরোচক চর্চার আঁতুড়ঘর। নানা সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে সর্বদা। আর এই বলিউড গ্ল্যামার জগতের এক উজ্জ্বল নক্ষত্র হলেন অমিতাভ বচ্চন। বলিউডের শেহেনসা অমিতাভ বচ্চনকে নিয়ে চর্চার শেষ নেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তিনি এবং তার পরিবারের নানা সদস্য মাঝেমধ্যে উঠে আসেন চর্চায়। তবে এবার বিগবি পড়লেন নেটিজেনদের ব্যাপক চর্চার মুখে।

অমিতাভ বচ্চন কে নিয়ে আলাদা করে বলবার মতো কিছু নেই। একাধিক সুপারহিট সিনেমায় যার অভিনয় ছিল নজরকাড়া। আর যার কারণে সর্বাধিক সাফল্যময় এই অভিনয় ক্যারিয়ারে বহু অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছেন তিনি। তবে তার সঙ্গে একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে এর কারণে। তিনি যেসব অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তার মধ্যে অন্যতম হলেন হেমা মালিনী। তবে এবার হেমা মালিনিকে নিয়ে চর্চায় জড়িয়েছে তার নাম।

শোনা গেছে, অমিতাভ বচ্চনের সঙ্গে একটি সিনেমার শুটিং চলাকালীন হেমা মালিনী সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন। এমনকি এই কথা গোপন রাখার নানা রকম ভাবে চেষ্টা করেছিলেন। এই খবরটি সকলের কাছ থেকে লুকিয়ে পর্যন্ত রেখেছিলেন তিনি। কিন্তু কোন কিছুই নেটিজেনদের নজর এড়ায়নি। তাই আজ এত বছর পরেও সেই ঘটনাকে ঘিরে আবার চর্চা এসেছেন তারা।

জানা যায়, “সত্তে পে সত্তা” সিনেমার শুটিং চলাকালীন হেমা মালিনী প্রেগনেন্ট হয়ে পড়েন। তার মা হওয়ার লক্ষন সকলের কাছ থেকে লুকিয়ে রাখার জন্য তিনি শাল দিয়ে নিজের বেবি বাম্প লুকিয়ে রাখতেন। কিন্তু শত চেষ্টা করেও এটি তিনি গোপন রাখতে পারেননি। যা সকলের চোখে শেষ পর্যন্ত ধরা পড়ে যায়। যার কারনে আজও এই বিষয়টিকে ঘিরে নানা চর্চা চলে নেট দুনিয়ায়।