বিনোদনভাইরাল ভিডিও

Trina Saha: নববধূর সাঁজে দুর্দান্ত নাচ, বিয়ের আসর জমাল সকলের প্রিয় গুনগুন, ভাইরাল ভিডিও

গত 4 ফেব্রুয়ারি লাভ অফ লাইফ নীল ভট্টাচার্যের সাথে সাতপাকে বাঁধা পড়েছেন তৃণা সাহা। অর্থাৎ কৃষ্নকলির নিখিলের সাথে খড়কুটোর গুনগুন। সেলেব জুটি থেকে সেলেব দম্পতি নতুন পথ চলা শুরু করেছেন তারা। তাদের প্রি ওয়েডিং থেকে শুরু করে বিয়ে সমস্ত রিচুয়ালের ছবি সামনে এসেছে। কিন্তু তারমধ্যেই দেখা যাচ্ছে আবার বিয়ের পিড়িতে চাপতে চলেছেন তৃনা। বিষয়টি কি?

আসলে এটি রিল লাইফের ঘটনা। তৃনা সাহার অভিনীত ধারাবাহিকটির এখন বিবাহ পর্ব চলছে‌। অর্থাৎ তৃণা সাহা ওরফে গুনগুনের বিবাহ হতে চলেছে সৌজন্যে সাথে। আর সিরিয়ালের সেট থেকেই বিয়ের পোশাকে সজ্জিত হয়ে ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে লাল টুকটুকে বেনারসি পরে সোনার গয়নায় সেজে বিন্দাস নাচছেন। ভিডিওতে দেখা যাচ্ছে গুনগুন তার মাকে নিয়ে সোহাগ চাঁদ বদনী ধোনি গানে নাচ করছেন। রিল লাইফে মায়ের সাথে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তৃণা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এই ভিডিওটি শেয়ার করেছেন। আসলে তৃনার মায়ের চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি মালবিকা সেন। তার নাচের দক্ষতা নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। তাইতো ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তৃনা লিখেন আমার পছন্দের নৃত্য শিল্পী। তার সাথে তাল মিলিয়ে গুনগুনও এই সাবেকি গানে নেচে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের। তাদের এই নাচ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Tags

Related Articles

Close