বিনোদন

৮০ বছরের বৃদ্ধ হয়েও যায়নি এই বদভ্যাস, ‘বিগ বি’ অমিতাভের কেচ্ছা ফাঁস করলেন নাতি অগস্ত্য

গত ১১ই অক্টোবর আশি বছরে পা দিয়েছেন বলিউডের 'বিগ বি' অমিতাভ

৮০ বছরে পদার্পণ করলেও এখনো নাতির জামা জুতো চুরি করে পরেন বলিউডের বাদশা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। কি অবাক হচ্ছেন তো? তবে তার সম্পর্কে এমনই এক গোপন তথ্য দিয়েছেন নাতি অগস্ত্য নন্দা(Agastya Nanda)। গত ১১ই অক্টোবর আশি বছরে পা দিয়েছেন বলিউডের ‘বিগ বি’ অমিতাভ। বলিউডের পাশাপাশি দেশ-বিদেশের নানান প্রান্ত থেকে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছিলেন অনুরাগীরা।

আর এদিন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চেও তার জন্য সারপ্রাইজ রাখা হয়েছিল। কারণ,সেখানে উপস্থিত ছিলেন স্ত্রী জয়া বচ্চন(Jaya Bachchan) এবং ছেলে অভিষেক বচ্চন(Abhishek Bachchan)। এদিন মা ছেলের কাছ থেকে অভিনেতার সম্পর্কে অনেক তথ্য জানা গিয়েছে। তবে সবথেকে মজাদার ঘটনাটি ঘটে যখন অগস্ত্য অডিও-ভিজ্যুয়েলে এসেছিলেন।

এদিন দাদুর উদ্দেশ্যে তিনি বলেন,’ভাবা যায় না দাদু আশি বছরের বৃদ্ধ। কারণ,তিনি এখনো আমার জামা,জুতো চুরি করে পরেন’। শুধু তাই নয় সেখানে তিনি তার কাছ থেকে সেগুলো ফেরতও চেয়ে বসেন। এই কথা শোনার পর হেসে লুটোপুটি খান উপস্থিত দর্শকেরা। এমনকি অমিতাভ নিজেও হেসে ফেলেন তার কাছ থেকে এমন কথা শুনে।

অন্যদিকে নাতনি নব্যা নভেলি নন্দা(Navya Naveli Nanda) দাদুর জন্মদিনে একটি বিশেষ বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের একসাথের একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন ‘অগ্নিপথ’ সিনেমার একটি সংলাপ। পাশাপাশি তিনি আরো বলেছেন দাদু তার বন্ধু। তার দাদু শিখিয়েছেন পরিবারের মানে। সবমিলিয়ে তার জন্মদিনকে বিশেষ করে তুলেছিলেন পরিবারের সদস্যরা।

Related Articles