×

সৌন্দর্য্যের নিরিখে বলিউডের অভিনেত্রীদেরও ক্লিন বোল্ড করবেন গোবিন্দার মেয়ে, চিনে নিন তাঁকে

“লাভ 86” মুভির মাধ্যমে বক্স অফিস কাঁপিয়ে দশকের বলিউডে পা রেখেছিলেন এক জনপ্রিয় অভিনেতা। তার সাফল্যের রেশ এতটাই শিখর ছুঁয়েছিল যে পরবর্তী চার বছরে মোট 40টি ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে বলিউডের সাথে খুব একটা যোগ রাখেন না এই কিংবদন্তি। তবে নেট পাড়ায় হামেশাই ভাইরাল হতে থাকেন তার স্ত্রী সুনিতা আহুজা ও কন্যা টিনা আহুজা। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন,কথা হচ্ছে জনপ্রিয় অভিনেতা গোবিন্দাকে নিয়ে।

তবে আজকে আমাদের এই প্রতিবেদন গোবিন্দাকে নিয়ে নয় বরং তার কন্যা টিনা আহুজাকে নিয়ে। সামাজিক মাধ্যমে অত্যন্ত জনপ্রিয় এই স্টারকিড মাঝেমধ্যেই নিজের বিলাসবহুল জীবনযাপন ও সৌন্দর্যের কারণে ভাইরাল হয়ে থাকেন। কিংবদন্তি অভিনেতা গোবিন্দার এই কন্যা নিজের রূপ লাবণ্য এর দিক দিয়ে মাত দিতে পারেন বলিউডের অভিনেত্রীদের। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে টিনা আহুজার প্রথম ছবি “সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড”।

পাঞ্জাবি এই জনপ্রিয় মুভির মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করলেও “ড্রাইভিং মি ক্রেজি” নামক মুভিতে অভিনেত্রীর অভিনয় মন কেড়েছিল ক্রিটিক্সদের। তবে শুধু অভিনয় দক্ষতার দিক থেকেই নয়,পুঁথিগত শিক্ষার দিক থেকেও বেশ আকর্ষণীয়া টিনা। ফ্যাশন ডিজাইনিং নিয়ে স্নাতক পাস এই স্টারকিড ইনস্টিটিউট অফ লন্ডন থেকে নিজের অ্যাক্টিং কোর্স সম্পন্ন করেছেন।

তবে গ্ল্যামার ওয়ার্ল্ড এর পাশাপাশি তাঁর ব্যক্তিগত বিলাসবহুল জীবনও চোখে পড়ার মতো। পিতার বিপুল পরিমাণ অর্থ সম্পদের কারণে টিনা আহুজার গ্যারেজে রয়েছে বিএমডব্লিউ,মার্সিডিজ এর মতো একাধিক নামিদামি বিদেশি কোম্পানির গাড়ি। এছাড়াও রয়েছে প্রায় কোটি কোটি টাকার সম্পত্তি। তবে এখনো পর্যন্ত বিনোদন দুনিয়ায় দু-একটা সিনেমা ব্যতীত খুব একটা নামডাক করতে না পারলেও আগামী দিনে যে বলিউড বিনোদন একজন প্রথম সারির অভিনেত্রী হয়ে উঠতে চলেছেন গোবিন্দা কন্যা টিনা আহুজা। সে ব্যাপারে সন্দেহের অবকাশ নেই!