বিনোদন

বউকে ঠকিয়ে বলি নায়িকার সঙ্গে প্রেম! শাহরুখ খানকে হাতেনাতে ধরে এই সিদ্ধান্ত নিয়েছিলেন গৌরি

গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই যেখানে প্রেম বিচ্ছেদের নানা সুর শোনা যায় সর্বক্ষণ, সেখানে একজনের প্রতি আকৃষ্ট হয়ে থাকা বা সুখী দাম্পত্যের এক অনবদ্য নিদর্শন হল শাহরুখ খান(Shah Rukh Khan) ও গৌরির(Gouri) জুটি। এই জুটিকে কখনো রুপালি পর্দায় একসাথে দেখা না গেলেও, বাস্তবে তারা সকলের কাছে সেরা জুটির উদাহরণ। আর তাই শাহরুখ গৌরীর সম্পর্ক বেশ চর্চিত সারা দুনিয়ায়। শাহরুখ যখন বলিউডের স্বনামধন্য শাহরুখ খান ছিলেন না সেই সময় থেকেই তার পাশে ছিলেন গৌরী। আর শাহরুখও তার সেই পুরোনো প্রেমকেই পরবর্তীতে বিবাহ করেছিলেন। তাই তাদের প্রেম থেকে শুরু করে বিবাহ, সবই নেটিজেনদের কাছে বেশ আলোচ্য বিষয়।

তবে বলিউড গ্ল্যামার ইন্ডাস্ট্রি মানেই একাধিক প্রেমগুঞ্জন ও বিচ্ছেদের গল্প। তবে শাহরুখ-গৌরির জুটিকে নিয়ে একাধিক এমন গল্প না থাকলেও, শোনা যায় কিং খান শাহরুখ খানও আকৃষ্ট হয়ে পড়েছিলেন অন্য এক অভিনেত্রী ওপর। যার কারণে শাহরুখ-গৌরীর সম্পর্কে আসতে চলেছিল বিচ্ছেদ। সহঅভিনেত্রীর সঙ্গে জড়িয়ে গৌরীর কাছে ধরা পড়েছিলেন শাহরুখ খান। কে ছিলেন সেই সহ অভিনেত্রী, চলুন জেনে নিই।

শোনা যায়, শাহরুখ খান “ডন(Don)” ছবির শুটিং চলাকালীন তার সহ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার(Priyanka Chopra) সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। আর এই সম্পর্কের কথা জেনে যান তার স্ত্রী গৌরী খান। তিনি এই সম্পর্কের কথা জানতে পেরে এতটাই ক্ষিপ্ত হন যে তিনি সিদ্ধান্ত নেন বিবাহ বিচ্ছেদের। তবে শেষ পর্যন্ত তাদের সম্পর্ক টিকে যায়, কিন্তু গৌরী খান শাহরুখ খানকে আর কখনো প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কোনো সিনেমা করতে দেননি।

এমনকি বিভিন্ন সংবাদ মাধ্যমের কাছ থেকে জানা যায়, গৌরী খানের কারণেই প্রিয়াঙ্কা চোপড়ার ক্যারিয়ারে ব্যাঘাত ঘটে। গৌরি কথায় তার পরিচিত প্রযোজনা সংস্থা এবং পরিচালকরা প্রিয়াঙ্কাকে কাজ দিতেন না। আর এসবের মধ্যেই এই সমস্ত ঘটনা নিয়ে মুখ খোলেন শাহরুখ খান, তিনি জানান, “কাজের জায়গায় সহ অভিনেতাদের সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হলে কাজ করতে সুবিধা হয়। আর তিনি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্বাচ্ছন্দ বোধ করেন। তার সাথে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক বন্ধুত্বের। তবে সেটিকে যদি সকলে অন্য নাম দেন তাহলে সেটি অন্যরকম পর্যায়ে চলে যায়”।

Related Articles