×

VIDEO: পরনে গোলাপি সালোয়ার কামিজ, দেশি ঠুমকায় মঞ্চে আগুন লাগালেন গোরি রানি, দেখে স্থির থাকতে পারলেন না পুরুষ ভক্তরা

গোলাপি কামিজে স্টেজে আগুন ঝরালেন গোরি রানি। পাঞ্জাবি গানের সাথে সাথে বর্তমানে হরিয়ানভি গানের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেখা যায় কোনো না কোনো হরিয়ানভি গানের ভিডিও ভাইরাল হচ্ছে। মূলত এই ধরনের গানের সাথে নাচের ভিডিও গুলিই ভাইরাল হয়।

স্বপ্না চৌধুরীর মতো হারিয়ানভি ডান্সার হিসেবে গোরি রানিও দর্শকদের মধ্যে খুবই পরিচিত। তিনি হরিয়ানার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। নিজের নাচের প্রতিভার মাধ্যমে তিনি মানুষের মাঝে পরিচিত লাভ করেছেন। তার স্টেজ পারফরম্যান্স দেখার ভিড় উপচে পড়ে। সম্প্রতি তার তেমনই একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার বিপুল ভাইরাল হয়েছে।

৩ সপ্তাহ আগে ‘এনডিজে ফিল্ম’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে গোরি রানির এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়। ভিডিওতে গোরি রানি ‘মামা কে বাসগি’ গানের সাথে একটি গাঢ় গোলাপি রঙের সালোয়ার কামিজ পরে নেচেছেন। তিনি স্টেজের উপর উঠলে দর্শকদের ভিড় সামলানো মুশকিল হয়ে যায়, গোটা ভিডিওটিও একই ঘটনা স্পষ্ট হবে সকলের কাছে। ইতিমধ্যেই ভিডিওটি ইউটিউবে ৩২ হাজারের উপর মানুষের ভিউ পেয়েছে। ৩০০ এর উপর লাইক পেয়েছে।

গোলাপি পোশাকেই স্টেজের উপর একরাশ দর্শকদের সাথে নাচ্ছিলেন তিনি। স্টেজের সামনেও দাঁড়িয়ে, চেয়ারে বসে থাকা উপচে পড়া ভিড়। তার নাচের সঙ্গে কয়েক জন দর্শক নিজের জায়গায় নাচ্ছিলেন। গোরি রানি নিজেও নিজের পারফরম্যান্স যথেষ্ট এনজয় করছিলেন। উপস্থিত দর্শকরাও গোরি রানির নাচ বেশ উপভোগ করছিলেন, তা তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে। ৩ সপ্তাহ আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়। আর এই ভিডিওর সূত্র ধরেই চর্চায় গোরি রানি।

Related Articles