বিনোদন

Giorgia Andriani: অন্ধকার রাস্তায় স্পোর্টস ব্রা পরে বেড়ালেন সালমান খানের বৌদি জর্জিয়া, দেখে মনে ঝড় উঠলো ভক্তদের

আরো একবার মুম্বাইয়ের রাস্তায় দেখা গেল অভিনেতা আরবাজ খানের(Arbaaz Khan) প্রেমিকা জর্জিয়া আদ্রিয়ানিকে(Georgia Adriani)। বলিউড ইন্ডাস্ট্রিতে আরবাজ খানের নাম নতুন করে বলার অপেক্ষা রাখে না। সলমন খানের(Salman Khan) দাদা হওয়ার পাশাপাশি তার নিজস্ব পরিচয় রয়েছে। তিনি অভিনেতা হওয়ার পাশাপাশি একজন নামকরা প্রযোজক।

মালাইকা অরোরার(Malaika Arora) সাথে বিচ্ছেদ হওয়ার পর থেকেই শিরোনামে থাকতে দেখা যায় তাকে। অন্যদিকে এই সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার পর তিনি জর্জিয়ার সাথে সম্পর্কে আবদ্ধ হয়েছেন। মাঝেমধ্যেই তাদের বিভিন্ন ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে জর্জিয়া সোশ্যাল মিডিয়াতে ভীষণই সক্রিয় থাকেন।

মাঝেমধ্যেই সেখানে তিনি ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। এছাড়া অনেক সময় তিনি পাপারাজ্জিদের কাছে ক্যামেরাবন্দী হন। সম্প্রতি সেরকমই কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে টাইট কালো স্পোর্টস ব্রা এবং নীল শর্টস পরে মুম্বাইয়ের রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন তিনি।

এই সময় তার গলায় তোয়ালেও দেখা গিয়েছে। যার দ্বারা এটাই স্পষ্ট যে শরীরচর্চা করে ফিরছিলেন তিনি। আসলে শরীরচর্চা সম্পর্কে ভীষণই সচেতন জর্জিয়া। যার প্রমাণ আমরা বারবার পেয়েছি। অন্যান্য ছবির পাশাপাশি তার এই জিম লুক বেশ পছন্দ করেছেন সকলে। উল্লেখযোগ্য, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার মিউজিক ভিডিও ‘দিল জিসে জিন্দা হ্যায়’।

Related Articles