×

সালমান খানের হবু বৌদি এমন ভিডিও শেয়ার করে ঝড় তুলেছেন নেটমাধ্যমে, দেখে হুঁশ উড়েছে পুরুষ ভক্তদের

আরবাজ খান ও মালাইকা আরোরার বিচ্ছেদ বলি ইন্ডাস্ট্রিতে ঘটে যাওয়া “ওয়ান অফ দা টপ মোস্ট সেপারেশন”! যা রীতিমতো নাড়িয়ে দিয়েছিল সারা গ্ল্যামারদুনিয়া। তবে বর্তমানে সেইসব বিতর্ক থেকে বেরিয়ে এসে ব্যক্তিগত জীবনে দুজনেই ভালো আছেন। অর্জুন কাপুরের সাথে একদিকে আগামী জীবনের স্বপ্ন দেখছেন মালাইকা অন্যদিকে সুন্দরী প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে চুটিয়ে প্রেম করছেন আরবাজ।

আরবাজ খানের ইতালিয় প্রেমিকা জর্জিয়া অপরূপ লাস্যময়ী সৌন্দর্য্যের জন্য বিশেষভাবে বিখ্যাত। একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি সফল মডেল তিনি। বিশেষভাবে বোল্ড সেগমেন্টের মডেল হিসেবে বিনোদন দুনিয়ায় বিশেষ পরিচিতি রয়েছে জর্জিয়ার। যা তার সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলেই স্পষ্ট হয় আর সেই সূত্র ধরেই সম্প্রতি এক বোল্ড রিল ভিডিওর মাধ্যমে ভাইরাল হলেন আরবাজ খানের প্রেমিকা।

ভাইরাল এই ভিডিওতে অভিনেত্রী তথা মডেল জর্জিয়া আন্দ্রিয়ানিকে পাতলা সিফনের সবুজ বোল্ড পোশাকের বেশে ধরা দিতে দেখা গেল ক্যামেরায়। এদিন অভিনেত্রীর অন্তর্বাস ছিল সুস্পষ্ট। এছাড়াও দড়ি বাঁধা সাইডস্লিটেড স্কার্ট এর হট অবতারে খোলা চুল এবং হালকা মেকআপের লাস্যময়ী বেশে ধরা দিয়েছেন জর্জিয়া।

ভাইরাল এই ভিডিওটিই প্রমাণ! শুধুমাত্র ক্যামেরায় নয়,সোশ্যাল মিডিয়ার পাতাতেও যথেষ্ট লাস্যময়ী আরবাজ খানের প্রেমিকা। অভিনেত্রীর হট অবতার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় রীতিমতো ঘুম উড়েছে হাজার হাজার পুরুষের। এককথায় আসমুদ্র হিমাচলের পুরুষেরা আরবাজের প্রতি উৎসাহিত হয়ে পড়েছেন বটে!

Related Articles