বিনোদন

এ মাসেই বন্ধ হচ্ছে ‘Didi No1’! দীর্ঘ দশ বছর পর সত্যিই কি চাকরি হারালেন রচনা ব্যানার্জী?

বিকেল পাঁচটা বাজা মানেই রিমোট হাত জিবাংলার পর্দায় নজর রাখা। অনন্ত বিনোদন প্রেমীদের কাছে গত দশ বছরে এটাই অভ‍্যাসে দাঁড়িয়েছে। বলা হচ্ছে এই মুহূর্তে বাংলার সবথেকে জনপ্রিয় নন ফিকশন শো “দিদি নং ওয়ান” এর কথা। রচনা হাসিমুখ দক্ষ সঞ্চালনা, উপস্থিত প্রতিযোগিদের সংগ্রামের গল্প সঙ্গে পজেটিভিটির বার্তা এই তিনে এই শো মন ছুঁয়ে নিয়েছে সকলের। কিন্তু এবার সেই বিনোদনপ্রেমীদের জন্যই দুঃসংবাদ!

অবশেষে গুঞ্জনই সত‍্যি হতে চললো। গত ১০ বছর ধরে চলা দিদি নাম্বার ওয়ান ছিল কোটিকোটি মহিলার আবেগের সাথে জড়িয়ে। এবার সেই শো বন্ধ হয়ে যাচ্ছে। কিছুদিন ধরেই এই শো নিয়ে আক্রোশ কাদা ছোড়াছুড়ি হচ্ছিল। অনেকে শো বন্ধের ডাকও দিয়েছিলেন। তবে কি এই কারণেই এমন সিদ্ধান্ত!

এই “দিদি নাম্বার ওয়ান” এর মঞ্চে অনেক মহিলা নিজেদের লড়াইয়ের গল্প শুনিয়ে উদ্বুদ্ধ করেছে লক্ষ লক্ষ মহিলাকে। স্বাভাবিকভাবেই তাই এমন খবর শুনে সকল অনুরাগীরা বিমর্ষিত। বিকেল পাঁচটা বাজলে আর দিদি নাম্বারের থিম সং বেজে উঠবে না এমনটা মানতেই পারছেন না অনুরাগীরা।

তবে জানা গেছে বন্ধের ডাকের মুখে পড়ে এমন সিদ্ধান্ত না। আসলে জি বাংলায় আসতে চলেছে নতুন আরেক রিয়ালিটি শো যেখানে সঞ্চালনা করতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। “ঘরে ঘরে জি বাংলা” হ‍্যা এই নয়া শো এবার দেখা যাবে জি বাংলার পর্দায়। আগামী ১৯ ডিসেম্বর থেকেই শুরু হতে চলেছে শো-টি। আর তারপরেই বন্ধ হয়ে যাবে দিদি নাম্বার ওয়ান। যদিও বন্ধের বিষয়ে চ্যানেলের পক্ষ থেকে এখনো কোন রকম আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। নতুন এই শো কি আদৌও দিদি নং ওয়ান প্রেমীদের মনে জায়গা করে নিতে পারবে! যদিও তাতো সময় বলবে।