বিনোদন

চিনে নিন বলিউডের এই ৫ জনপ্রিয় জুটিকে, যারা হোটেল রুমে পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিল, রইল ছবি

বলিউড গ্ল্যামার দুনিয়া আর বিতর্ক একে অপরের পরিপূরক! তাই এই জগতে কান পাতলেই মাঝেমধ্যেই সামনে আসে ধামা পড়ে যাওয়া নানান রহস্যের গল্প। বিশেষত মাঝেমধ্যেই ভাসতে থাকে তারকাদের নানান সম্পর্কের গুঞ্জন আর প্রতিবারের মতো এবারও আপনাদের প্রিয় তারকাদের অনুরাগীদের জন্য হাজির হলাম নিজ তারকা’র ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি বিষয় নিয়ে। আজ আমাদের এই প্রতিবেদনে আমরা জানবো সম্পর্কে থাকাকালীন অন্য কারো সাথে পরকীয়ায়লিপ্ত পাঁচ অভিনেতা-অভিনেত্রী সম্পর্কে।

90 দশকের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন কারিশমা কাপুর এবং অজয় দেবগন। একের পর একাধিক হিট মুভি দর্শকদের উপহার দেওয়ার মাধ্যমে একে অপরের কাছে চলে আসেন তারা। তবে আচমকা একদিন অজয়ের বেডরুম থেকে কাজলকে আবিষ্কার করেন কারিশমা এবং ভেঙে দেন তাদের দীর্ঘদিনের সম্পর্ক। অতঃপর 1999 সালে কাজলের সাথে বিয়ে হয় দেবগন সাহেবের।

দ্বিতীয় ঘটনাটি হল বলিউড জগতের অন্যতম সর্বকালীন সাড়া ফেলে দেওয়া ঘটনাগুলির মধ্যে অন্যতম। 2011 সালে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে যখন মুম্বাইয়ের ইনকাম ট্যাক্স অফিসাররা রেড করেছিলেন তখন সকাল সাড়ে সাতটার সময় অভিনেত্রীর বাড়ির মূল ফটক খুলে দিতে দেখা গিয়েছিল শহীদ কাপুরকে। যদিও মিনিট তিনেক দূরত্বে বাড়ি থাকার কারণেই তিনি চলে এসেছেন এমন উত্তর দেওয়া হলে মোটেই কর্তারা ভালোভাবে নেননি এই উত্তর।

“হাদ কার দি আপনে” ছবির শুটিং চলাকালীন সময়ে একে অপরের ঘনিষ্ঠ হয়ে ওঠেন রানী মুখার্জি এবং গোবিন্দা। তবে তোমার সাথে ভারী অন্যায় হয়েছে-এমনটাই বলা হয়েছিল সস্ত্রীক দুই সন্তানের পিতা। তবে বিবাহিত পুরুষ হওয়া সত্ত্বেও এই সময় রানী মুখার্জির বেড রুম থেকে বের হতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তবে পরবর্তীকালে একেবারে ভেঙে গিয়েছিল রানির সাথে গোবিন্দার সম্পর্ক।

বলি দুনিয়ার আরো এক অন্যতম বিতর্কিত সম্পর্ক সঞ্জয় দত্ত এবং সুস্মিতা সেনের। একসময় অপরের সাথে এতটাই মশগুল ছিলেন তারা যে বিদেশে একটি হোটেলে থেকেও বেরোনোর সময় একে অপরের হাত ধরে ক্যামেরাবন্দি হয়েছিলেন তারা তবে বেশিদিন টেকেনি সুস্মিতা-সঞ্জয়ের পেছনের এই প্রেম।

তবে দীর্ঘসময়ের পরও আজও দর্শকমনে বলিউডের যে সম্পর্ক বিতর্ক এখন অমলিন নয়,তা হল নানা পাটেকার ও মনীষা কৈরালার প্রেম কাহিনী। নানা পাটেকার একসময় স্ত্রী আয়েশা জুলের সামনে প্রেমিকা মনীষা কৈরালার প্রেমে মজেছিলেন। তবে অতঃপর আর ঠিকতে না পেরে সেটা হাতেনাতে ধরে ফেলে সম্পর্ক ভেঙে দেন মনীষা!