বিনোদন

মুম্বাই থেকে শাহরুখ হঠাও, আওয়াজ উঠতেই কড়া ডোজে জবাব বলিউড বাদশার

শাহরুখ খান বলিউডের উজ্জ্বলতম নক্ষত্র। তার ভক্ত সংখ্যা গুনে বলা অসম্ভব। শাহরুখের অনুরাগীরা তাকে ভগবানের আসনে বসিয়েছেন, তার জন্য তার ফ্যানরা জীবনও পর্যন্ত দিতে পারে। তবে যেখানে প্রশংসক চাই সেখানেতে সমালোচক থাকবেই। তাই মাঝে মধ্যেই তীক্ষ্ণ মন্তব্যের সম্মুখীন হতে হয় তারকাদের, শাহরুখ কেও শুনতে হয় বহু কটুক্তি। তবে যেই কথাটা শাহরুখকে সব থেকে বেশি কষ্ট দেয় সেটি তিনি নিজের মুখেই জানিয়েছিলেন।

একবার একটি সাক্ষাৎকারে যখন শাহরুখকে জিজ্ঞাসা করা হয় এখনো অবধি নিজের বিষয়ে সব থেকে খারাপ কথা কি শুনেছেন, তখন শাহরুখ জানান, তাকে অনেকবারই শুনতে হয়েছে মুম্বাই শহর ছেড়ে চলে যাওয়ার কথা। বিশেষ করে একবার লেখক অশোক বাঙ্কার নিজের লেখায় লিখেছিলেন শাহরুখকে হঠানোর কথা।

শাহরুখ বলেন, লেখক অশোক বাঙ্কার নিজের লেখায় একবার লিখেছিলেন বলিউডের তারকাদের মুম্বাই ছেড়ে চলে যাওয়া উচিত কারণ তারা সাধারণ মানুষের জন্য এক একটি হুমকি। কারণ হিসেবে লেখক দাবি করেছিলেন, আন্ডারওয়ার্ল্ডের সাথে তারকাদের যোগ থাকে আর সেই কারণেই তারকাদের কাছে প্রাণনাশের হুমকি আসে তবে তাদের কিছু না হলেও সাধারণ মানুষ মারা পড়ে। অশোকের লেখার বক্তব্য বলতে গিয়ে এমনটাই জানান শাহরুখ।

তবে বলিউডের কিং খান জানিয়ে দেন তিনি কোথায় থাকবেন বা থাকবেন না তা বলার অধিকার আর কারো নেই। অশোক বাংকারের এই বক্তব্যকে নির্বুদ্ধিতার পরিচয় বলেই মনে করেছেন বলিউডের বাদশা। এরপর মজার ছলে শাহরুখ বলেন, যেখানে এত টাকা দিয়ে তিনি মন্নত কিনেছেন সেখান থেকে তিনি কোথাও যাবেননা। তবে প্রতিদিন বহু খারাপ কথার সম্মুখীন হলেও লেখকের এই উক্তি যে শাহরুখকে বেশ কষ্ট দিয়েছিলো তা নিজের মুখেই জানিয়েছিলেন এসআরকে।

Tags

Related Articles

Close