বিনোদন

Gehana Vasishth: জামিনে মুক্তি পেয়েই ফের শুরু শ্যুটিং, অর্ধনগ্ন ছবি দিয়ে তোপ দাগলেন ‘সুপার সেক্সি’ গহনা বশিষ্ঠ!

মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ পর্ন বানানো এবং তা ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেপ্তার হয়েছিলেন। অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন গহনা। আর মুক্তি পেতে না পেতেই শুটিং শুরু করেছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে একটি অর্ধ নগ্ন ছবি পোস্ট করে সেই বার্তাই দিয়েছেন গহনা। নিজের আসন্ন প্রজেক্টের কথা উল্লেখ করে উঠতি মডেল এবং অভিনেত্রীদের বিরুদ্ধে তোপ দাগলেন গহনা।

জুলাই মাসের শেষের দিকে রাজ কুন্দ্রা এবং তার তিন সহকর্মীর এবং গহনার বিরুদ্ধে জোর করে পর্নে অভিনয় করানোর অভিযোগ দায়ের হয়। যেই মহিলা গহনার বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন সেটিকে অস্বীকার করে গহনা জানিয়েছিলেন তাকে ফাঁসানো হচ্ছে, তিনি কাউকে কোন ভিডিওতে অভিনয় করার জন্য জোর করেননি। এদিন গহনা নতুন পোস্টেও সেই দাবি করলেন।

গহনার পোস্ট করা ছবিতে তিনি একটি সাদা বিছানায় বসে রয়েছেন। বিছানার চাদর দিয়ে নিজের শরীরের সামনের অংশ দিয়ে ঢেকে রয়েছেন। ক্যামেরার দিকে তার উন্মুক্ত পিঠ। সেই ছবি পোস্ট করে গহনা লিখেছেন ‘এই ছবিটির শ্যুটের সময় আমার আশেপাশে প্রায় ২০ জন ছিলেন। আমি নেশা করে ছিলাম না, সেটে কোনও সরবৎ খাইনি। সম্পূর্ণ জ্ঞানত অবস্থায় এই শ্যুট করেছি। অটো করে সেটে গিয়েছি। আবার শ্যুট শেষে অটো করেই বাড়ি ঢুকেছি। পুরো পারিশ্রমিক নিয়েছি। সব চেয়ে গুরুত্বপূর্ণ, আমার বয়স ১৮ বছরের বেশি। আমি এক জন প্রাপ্ত বয়স্ক। এরপর গহনা উঠতি মডেলদের বিরুদ্ধে তোপ দেগে বলেন, ‘এক দেড় বছর পর আমার পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করবেন না।

রাজ কুন্দ্রার গ্রেপ্তারীর পর গহনা তাকে বারংবার সাপোর্ট করে গিয়েছে। তার যুক্তি ছিল, নীল ছবি এবং যৌন উদ্দীপক ছবির মধ্যে একটা পার্থক্য রয়েছে। রাজ কখনোই পর্ন তৈরি করেননি। তাকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছিলেন গহনা। এদিনও রাজের কথা উল্লেখ করলেন গহনা বশিষ্ঠ। তিনি লিখলেন, এই সমস্ত ছবির সঙ্গে রাজের কোনও সম্পর্ক নেই। তাই ট্রোল করার জায়গা নেই। ছবিগুলি পছন্দ না হলে দেখবেন না।’ যদিও গহনার এই পোস্টে কোথাও উল্লেখ নেই তিনি কোনো যৌন উদ্দীপক ছবির শ্যুট করছিলেন নাকি কেবল ফটোশুট।

পুলিশি হেফাজত থেকে মুক্তি পেয়েই গত মাসে নগ্ন হয়ে লাইভে এসে এই বিষয় নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন গহনা। পুরোপুরি নগ্ন অবস্থায় লাইভে এসে গহনা বলেছিলেন, ‘এখন আমার শরীরে এক টুকরো কাপড় নেই। আমি নগ্ন। এই অবস্থায় আমি লাইভে এসেছি। তাহলে কি এটাকে পর্ন বলে ধরা যায়! না তো! তবে যেই ভিডিওতে আমি পুরো পোশাক পরে থাকি সেগুলিকে কেন পর্ন বলে সকলে

Tags

Related Articles

Close