বিনোদনভাইরাল ভিডিও

শাহরুখের হাত ছেড়ে এই হ্যান্ডসাম যুবকের সঙ্গে রোমান্সে মাতলেন গৌরি, ‘বাদশা’ পত্নীর কাণ্ড দেখে অবাক নেটিজেনরা

শাহরুখ খানের(Shahrukh Khan) সাথে নয় বরং অন্য একজনের সাথে নাচে মেতে উঠলেন তার স্ত্রী গৌরী খান(Gauri Khan)। এই দুই তারকাকে নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। শাহরুখ খান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং তার স্ত্রী গৌরী খানও পরিচিত মুখ। সম্প্রতি গৌরীর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তার সাথে স্বামী নেই বরং অন্য একজন পুরুষ রয়েছেন।

এবার নিশ্চয়ই আপনার মনে প্রশ্ন জাগছে কার সাথে নাচে মেতে উঠেছিলেন গৌরী? আসলে তিনি আর কেউ নন পরিচিত ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা(Manish Malhotra)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মনীশ মালহোত্রার কালেকশন থেকে একটি ধূসর রঙের লেহেঙ্গা পরেছিলেন গৌরী। আর মনীশ পরেছিলেন একটি কালো রঙের শেরওয়ানি।

স্টেজের উপর হাতে হাত ও চোখে চোখ রেখে নাচের তালে মেতে উঠেছিলেন তারা। যে ভিডিও প্রকাশ্যে আসতেই তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে। পাশাপাশি ভাইরাল সেই ভিডিও। উল্লেখযোগ্য, বিভিন্ন সময় বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসেন শাহরুখ এবং গৌরী। এইতো কিছুদিন আগেই ‘কফি উইথ করণ’এর একটি পর্বে হাজির হয়েছিলেন গৌরী।

যেখানে তার সাথে উপস্থিত ছিলেন তার প্রিয় বন্ধু মহীপ কাপুর এবং ভাবনা পান্ডে। এই সময় তিনি জানান ছেলে আরিয়ান খানের(Aryan Khan) গ্রেফতারের পর কীভাবে তার পরিবার কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলো। আর সেই সময় তার বন্ধুরাই পাশে ছিলেন। অন্যদিকে শাহরুখের কথা বলতে গেলে খুব শীঘ্রই তার বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেতে চলেছে। যেগুলির জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।

Related Articles