বিনোদন

প্রকাশ্যে এলো ঋদ্ধি-খড়ির নতুন শত্রু ‘D’, ভিলেনের পরিচয় ফাঁস হতেই উত্তেজিত দর্শকেরা

কিছুদিন আগেই দেখা গিয়েছিল ফ্যাশন শোতে সেরা শিরোপা গিয়েছে সিংহ রায় পরিবারের হাতে

নিজেদের দিক থেকে চোখ সরাতে দিচ্ছে না স্টার জলসার (Star jalsa) গাঁটছড়া(Gaatchora) ধারাবাহিক। একদিকে ঋদ্ধি-খড়ির(Riddhi-khori) খুনসুটি রোম‍্যান্স অপরদিকে বনি কুনালের কেমেস্ট্রি আর তারসাথে রাহুল কিয়ারার পর্দাফাঁস সব নিয়েই জমে উঠেছে এই ধারাবাহিক। এককথায় সিংহরায় পরিবারের ঝাল মিষ্টি গল্পের ম‍্যাজিক এখন হিট।

কিছুদিন আগেই দেখা গিয়েছিল ফ্যাশন শোতে সেরা শিরোপা গিয়েছে সিংহ রায় পরিবারের হাতে। পর্দাফাঁস হয়েছে কিয়ারা আর রাহুলের আর বর্তমানে দেখা যাচ্ছে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠেছে পুরো পরিবার। কিন্তু এত খুশির হাওয়ার মধ্যেও লুকিয়ে রয়েছে এক বিপদের ছায়া। কারণ ‘ডি’ নামের এক নতুন শত্রুর আগমন ঘটেছে ধারাবাহিকে। এতদিন ধরে ‘ডি’কে বেশ কৌতুহল খনিভূত হয়েছে তবে সম্প্রতি এবার জানা গেল সেই ‘ডি’ এর পরিচয়।

এই নতুন খল চরিত্রের আভাস ইতিমধ্যে কৌতূহল বাড়িয়েছে দর্শকমনে। ডি এখনো পর্যন্ত সামনে ধরা না দিলেও গোপনে ঋদ্ধি খড়িদের ওপর নজর চালাচ্ছে। যার মূল উদ্দেশ্য সিংহ রায়দের গয়নার বাক্স ছিনিয়ে নেওয়া। এর আগেও দত্তদের সাথে হাত মিলিয়ে এই পরিবার ও ব্যবসার ক্ষতি করতে চেয়েছিল ডি। কিন্তু সেই পরিকল্পনা অসফল হতেই এবার নিজেই মাঠে নেমেছেন তিনি। কিন্তু প্রশ্ন কে এই ‘ডি’!

ইতিমধ্যে আরও এক রহস্য সামনে এসেছে যেখানে জানা গেছে দাদু ঠাম্মির মেজো সন্তানকে বহু বছর আগে কোন এক গুরুতর অন্যায়ের জন্য বাড়ি ছাড়া হতে হয়েছিল। আর এরপর থেকেই দুয়ে দুয়ে চার করতে শুরু করেছেন দর্শকরা। দর্শকদের একাংশের অনুমান এই গোপন শত্রু ‘ডি’ আর সিংহরায় পরিবারের মেজো সন্তান একই ব‍্যক্তি। প্রতিশোধ নিতেই সে ফিরছে ‘ডি’ হয়ে।

তবে ‘ডি’ কি সত‍্যিই বাড়ির সদস‍্য! সে কি প্রতিশোধ নিতে সকলের ক্ষতি করবে! আসন্ন বিপদের হাত থেকে পরিবারকে রক্ষা করতে পারবে ঋদ্ধি খড়ি! এইসব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে,তার জন্য চোখ রাখতে হবে টিভির পর্দায়।

Related Articles