×

‘গান্দি বাত’ অভিনেত্রী আনবেশির একাধিক সাহসী ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন পুরুষ ভক্তরা

একটি মাত্র ওয়েব সিরিজ তারপরেই লাইম লাইটের শিরোনামে। কিছু বছর আগেও এই নামটা পরিচিত ছিল না তবে বর্তমানে ওয়েব সিরিজ দিয়ে চর্চায় থাকা আনবেশি জৈন এখন হয়ে উঠেছে ইন্টারনেট সেন্সেশন। নিষিদ্ধ যৌনতার গল্প “গন্দি বাত” এ সাহসী অভিনয় করার পর থেকেই চর্চায় তিনি।

“গন্দি বাত” ফেম আনবেশি জৈন এখনকার বোল্ডনেস অবতারের জন্য প্রায়সই শিরোনামে উঠে আসেন। সম্প্রতি ফের তার বোল্ড ছবিতে উত্তপ্ত হয়েছে সোশ্যাল মিডিয়া। গুগলে মোস্ট সার্চ অভিনেত্রীর তকমা পাওয়া আনবেশির কয়েকটি বোল্ড নিজস্ব সোশ্যাল মিডিয়া দুনিয়ায় এখন রাজ করছে।

ডেনিম হট প্যান্ট আর ক্রপ টপ থেকে ঠিকরে বেরোচ্ছে তার যৌবন। কখনো শাড়িতে কখনো ক্রপ প‍্যান্টে হটনেস ছড়িয়েছেন তিনি। কখনো তিনি স্টাইল করেছেন শর্ট হেয়ারে কখনো আবার জাস্ট একটা পনিটেলে। আর সবেই ফুটে উঠেছে তার সেক্সি বডি বিভঙ্গ।

এমনিতে অভিনেত্রী যাই আপলোড করুক না কেন তার দ্রুতই ভাইরাল হয়ে যায়। নিজের বিভিন্ন পোষ্ট বা ফটোশুটের মাধ্যমে দর্শকদের সাথে যোগাযোগও বজায় রেখে চলেন তিনি। আর তার সাম্প্রতিক করা পোস্টেও অন্যথা কিছু ঘটেনি প্রতিবারের মতো এবারেও অনুরাগীদের তিনি ক্লিন বোল্ড করেছেন। তার নিখুঁত শরীরী ভাজের ফাঁদে পিছলে গেছেন অনেকে।

প্রসঙ্গত মধ্যপ্রদেশের খাজুরাহোর বাসিন্দা এই অভিনেত্রী তার ক্যারিয়ার শুরু করেছিলেন একজন মডেল হিসেবে তবে জনপ্রিয়তা পেয়েছেন কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে। বর্তমানে তার ফ‍্যানবেসও চোখে পড়ার মতোন। আপাতত দেখে নিন তার সাম্প্রতিক ছবিগুলি।