বিনোদন

করিনার এই ভুলের জন্য বলিউডের ‘No1’ নায়িকা দীপিকা, আজও আফসোস করেন বেবো

বলিউডে "রামলীলা" সিনেমা দীপিকার জীবনে এক টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়

বর্তমানে বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন দীপিকা পাডুকোন। অভিনয় জগতে প্রবেশ করার অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা পাকা তৈরি করেছেন বলিউডে। “ওম শান্তি ওম” সিনেমার হাত ধরে বলিউডে অভিষেক ঘটে তার। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন শাহরুখ খান, যা তার অভিনয় ক্যারিয়ারে এক বড় প্রভাব ফেলেছিল। আর এই সিনেমার পরিচালক ছিলেন সঞ্জয় লীলা বনসালী। সুতরাং জীবনের প্রথম সিনেমায় অভিনেত্রী পেয়েছিলেন সফলতার সেরা সুযোগ।

তবে শুধুমাত্র একবার নয়, অভিনেত্রী তার জীবনে এমন সুযোগ পেয়েছিলেন আরও একবার যা তাকে পৌঁছে দিয়েছিল সফলতার শীর্ষে। আর এই সুযোগ তাকে করে দিয়েছিলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর। কিন্তু কিভাবে তিনি এই সুযোগ পেয়েছিলেন চলুন জেনে নিই বিস্তারিত ভাবে।

বলিউডে “রামলীলা” সিনেমা দীপিকার জীবনে এক টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়। এই সিনেমায় তার সাথে রণবীর সিং এর জুটি সকলের কাছে পাওয়ার কাপেল হিসেবে উঠে আসে। তবে এই সিনেমার প্রথম অফার পেয়েছিলেন করিনা কাপুর। কিন্তু করিনা এই অফার ফিরিয়ে দেওয়াই এই সিনেমার অফার চলে যায় দীপিকার কাছে। পরবর্তীতে এই সিনেমা দীপিকার ক্যারিয়ারের এক বড় ভূমিকা পালন করেছে।

অন্যদিকে রণবীর সিং এর জায়গায় প্রথমে ভাবা হয়েছিল সালমান খানকে। কিন্তু করিনা এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় সালমান খান এই সিনেমা করতে রাজি হননি। আর তারপরই বেছে নেওয়া হয় রণবীর সিংকে। রণবীর-দীপিকা দুজনের জন্য এই সিনেমা হয়ে দাঁড়ায় এক মাইলস্টোন। আর সকলে এই রামলীলা জুটিতে পাওয়ার কপালে আখ্যা দিতে থাকে। করিনা সেই সময় “গোরি তেরে প্যার মে” সিনেমার কারণে এই সিনেমাটি প্রত্যাখ্যান করেছিলেন। যা পরবর্তীতে সুপার ফ্লপ হয়েছিল অপর দিকে রামলীলা হয়েছিল সুপারহিট। তাই অনেক সাক্ষাৎকারে করিনাকে বলতে শোনা গেছে, তিনি এমন কিছু ছবি ছেড়ে দিয়েছিলেন যেগুলি হাত ধরে অন্যান্য নায়িকারা সুপারস্টার হয়েছেন।

Related Articles

Back to top button