×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

এক চোখ মেরেই হয়েছিলেন লাখ ছেলের ক্রাশ! আজ কোথায় হারিয়ে গেলেন ‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ

২০১৯ সালে মুক্তি পাওয়া মালায়ালাম সিনেমা অরু আদর লাভ স্কুল পড়ুয়ার বেশে চোখ মেরে ভাইরাল হয়েছিলেন প্রিয়া।

রাতারাতি এক রাতের মধ্যে হয়ে উঠেছিলেন জাতীয় ক্রাশ। কি, মনে পড়ছে তার কথা? তিনি হলেন ভারতের উইঙ্ক গার্ল (Wink Girl) প্রিয়া প্রকাশ বারিয়ার(Priya Prakash Varrier)। যার চোখের ইশারাতে ক্লিনবোল্ড হয়েছিল সারাদেশ। দেখতে দেখতে কেটে গেছে বেশ কয়েকটি বছর। কি করছেন এখন তিনি! কোথায় বা আছেন! জানবো তার সম্বন্ধে নানা বিস্তারিত তথ্য।

২০১৯ সালে মুক্তি পাওয়া মালায়ালাম সিনেমা “অরু আদর লাভ(Oru Adaar Love)”এ স্কুল পড়ুয়ার বেশে চোখ মেরে ভাইরাল হয়েছিলেন প্রিয়া। আর তার চোখের জাদুতে এক রাতের মধ্যে মজেছিল সারা দেশ। চোখের পলকে ভাইরাল হয়েছিলেন তিনি। এতটাই জনপ্রিয়তা পেয়েছিলেন যে তিনি সেই বছর গুগুলে সবচেয়ে বেশি সার্চ করা ব্যক্তির তালিকায় শীর্ষে ছিলেন।

ন্যাশনাল ক্রাশ প্রিয়া তেলুগু,মালয়লাম ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ২০১৯ সালে ভাইরাল হবার পর ২০২১ সালে তার দুটি সিনেমা “চেক (Check)”, “ইশক(Ishq)” মুক্তি পেয়েছিল। বর্তমানে তাকে তেলেগু এবং মালয়ালম ছবিতে অভিনয় করতে দেখা গেলেও খুব শীঘ্রই তাকে দেখা যাবে হিন্দি সিনেমা “লাভ হ্যাকারস(Love Hackers)”এ। ময়াঙ্ক প্রকাশ শ্রীবাস্তব পরিচালিত এই সিনেমার মধ্যে দিয়ে বলিউডে অভিষেক ঘটবে তার।

অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি একজন গায়িকা হিসেবেও পরিচিত। তবে চোখ মেরে ভাইরাল হওয়ার পর তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তাকে দেখা দিয়েছিল ফ্লাইং কিস ছুঁড়তে এবং সহঅভিনেতা রোশন আব্দুল রউফকে ক্যামেরার সামনে চুম্বন করতে। তবে এই ভিডিওর কারণে ভীষণ চর্চার মুখেও পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বহু কটাক্ষ এবং ট্রোল চলে তাকে নিয়ে। তিনি তার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন মাত্র ১৮ বছর বয়সে এমন কটাক্ষ ও ট্রোল তার পক্ষে সামলানো কঠিন ছিল।