বিনোদন

মা হওয়ার পরেও কমেনি রূপের জেল্লা, নিজের যৌবন ধরে রাখতে এই ছোট্ট কাজ করেন কোয়েল

দীর্ঘ ২০ বছর ধরে তিনি যুক্ত রয়েছেন টলিউডের সাথে। দর্শকদের উপহার দিয়েছেন একাধিক সুপারহিট সিনেমা। কয়েক বছর আগে মা হয়েছেন তিনি। তবে এর পরেও তার গ্ল্যামার এবং সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে। কী ভাবছেন তো কার সম্পর্কে আলোচনা করা হচ্ছে? আসলে তিনি আর কেউ নন সকলে পরিচিত অভিনেত্রী কোয়েল মল্লিক।

রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েল মল্লিকও পেশা হিসেবে অভিনয়কেই বেছে নিয়েছেন। তবে দীর্ঘ এতো বছরের কেরিয়ারে কখনোই সমালোচনা তাকে ছুঁতে পর্যন্ত পারেনি। সবসময়ই সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন তিনি। আর মা হওয়ার পরে নিজের যত্ন কীভাবে নেন সম্প্রতি সেই বিষয়ে জানিয়েছেন অনুরাগীদের।

গর্ভাবস্থায় নিজের যত্ন সম্পর্কে তিনি বলেন, ‘আমাকে আমার মা, কাকিমা, জ্যেঠিমা এবং ডাক্তার বলেছিলেন বিভিন্ন কারণে মানসিক ও শারীরিক ডিপ্রেশন আসতে পারে। তাই আমি আগে থেকেই প্রস্তুত ছিলাম। গর্ভাবস্থায় মেডিটেশন মিউজিক, ভজন শুনতাম, ভালো ভালো সিনেমা দেখতাম।’ অন্যদিকে সন্তান জন্মের পরও স্বাস্থ্য সম্পর্কে বেশ সচেতন তিনি।

এমনকি খাওয়া-দাওয়ার মধ্যেও তার সচেতনতা রয়েছে। তার মতে তিনি মাছ খেতে ভীষণ ভালোবাসেন। ভাত, মাছ তার প্রিয় খাদ্য। তিনি মনে করেন মাছের তেল ত্বক এবং চুলের জন্য ভীষণ উপকারী। ঘুম থেকে ওঠার পর তিনি দুধ-কনফ্লেক্স, ফল ও ডিম খান। দুপুরে খান ব্রাউন রাইস, মাছ আর সবজি। বিকেলে টিফিনে থাকে ফ্রুট স্যালাড এবং সবশেষে রাতে রুটি, চিকেন ও মিক্স ভেজিটেবল।