×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

শুধুমাত্র ছবি শেয়ার করেই কোটিপতি, ঊর্বশীর একটি মাত্র পোস্টের দামে চলে যাবে অনেকের গোটা সংসার

বলিউড গ্ল্যামার জগতে অতি পরিচিত মুখ হলেন ঊর্বশী রাউতেলা, মিস ডিভা ইউনিভার্স ২০১৫ ক্রাউন উঠেছিল যার মাথায়। বর্তমানে তিনি সারা বিশ্বের দরবারে বেশ পরিচিত। বলিউডে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। তবে শুধুমাত্র অভিনয় নয় মডেলিং এর জগতে তিনি বেশ জনপ্রিয়। শুধুমাত্র দেশ নয় আন্তর্জাতিক বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি লক্ষ্য করা যায়। সবমিলিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ডে ঊর্বশী রাউটেলা অতি পরিচিত একটি নাম।

তবে শুধুমাত্র অভিনয় বা মডেলিংই নয়, এগুলির সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ছবি, ভিডিও, বিজ্ঞাপন শেয়ার করতে দেখা যায় তাকে। বর্তমানে তাকে খুব একটা সিনেমায় অভিনয় করতে না দেখা গেলেও সোশ্যাল মিডিয়া থেকেই মোটা টাকা আয় করেন অভিনেত্রী। শুধুমাত্র একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করে তিনি যে মাত্রায় অর্থ উপার্জন করেন তা জানলে আপনিও যাবেন চমকে।

সোশ্যাল মিডিয়া বর্তমানে একটি অর্থ উপার্জনের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আপনার ফলোয়ার্স সংখ্যার উপর ভিত্তি করে নির্ভর করে আপনার অর্থ উপার্জনের পরিমাণ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এক বিশালাকার অনুরাগী সংখ্যা রয়েছে। তার এই বিশালাকার ফ্যানবেসকে কাজে লাগিয়ে তিনি ভালো টাকা উপার্জন করেন। সূত্রের পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রী একটি বিজ্ঞাপন পোষ্টের জন্য প্রায় ৩.৫ কোটি টাকা নিয়ে থাকেন। সুতরাং ঘরে বসেই সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে কোটি কোটি টাকা আয় করেন অভিনেত্রী।

ঊর্বশি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লাইফ স্টাইল ও ফ্যাশন সংক্রান্ত বিভিন্ন ধরনের পোস্ট করে থাকেন। প্রসঙ্গত তাকে নিয়ে যেমন জনপ্রিয়তা রয়েছে নেটমহলে, তেমনই রয়েছে বিতর্ক। সম্প্রতি তার সাথে ক্রিকেটার রিষভ পান্তের সম্পর্ক নিয়ে বেশ জল ঘোলা হয়েছিল নেটপাড়ায়। এছাড়াও পাকিস্তানী ক্রিকেটার নাসিম শাহর সাথেও নাম জড়িয়েছিল তাতার ।তবে অভিনেত্রী কে নিয়ে এই বিতর্ক তার ফলোয়ার্স সংখ্যাকে আরো বাড়িয়ে দিয়েছে। বর্তমানে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৬০ মিলিয়নেরও বেশি।