×

ছোটপর্দার অভিনেত্রী হলেও পারিশ্রমিক আকাশ ছোঁয়া! পুজো উদ্বোধনে অভিনেত্রীদের ফিতে কাটার রেট শুনলে চমকে যাবেন

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর মূল চরিত্রে অভিনয় করা মিঠাই তথা সৌমিতৃষা দর্শক মহলে বেশ জনপ্রিয়

আর মাত্র কিছুদিনের অপেক্ষা তারপরে মা দুর্গার আসতে চলেছেন তার বাপের বাড়ি। তারজন্য শুরু হয়ে গেছে তোড়জোড়, প্যান্ডেল ব্যাথা শুরু হয়ে গেছে ইতিমধ্যে। আর এই দুর্গাপুজো অতি গুরুত্বপূর্ণ একটি অংশ হলো পুজো উদ্বোধন। আর বিখ্যাত পুজোগুলি উদ্বোধন করতে আসেন নানা সেলিব্রিটি তারকারা। তবে এই পুজো উদ্বোধন করতে তারা নিয়ে থাকেন মোটা অংকের টাকাও। আজকের প্রতিবেদনে তবে জেনে নেওয়া যাক কোন তারকা কত টাকা নেন পূজা উদ্বোধনের জন্য।

বর্তমানে দুর্গা পুজো মানেই থিমের সমাহার। তারমধ্যে সকল পূজা কমিটির মধ্যে চলে অন্তর্দ্বন্দ্ব। আর পুজো উদ্বোধনে নামিদামি সেলিব্রিটি দিয়ে উদ্বোধন করার জন্য চলে হিরিক। তবে বর্তমানে বড় পর্দার সেলিব্রিটিদের সঙ্গে সঙ্গে ছোটপর্দার সেলিব্রিটিরাও যোগ দিয়েছেন এই পুজো উদ্বোধনে।

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর মূল চরিত্রে অভিনয় করা মিঠাই তথা সৌমিতৃষা দর্শক মহলে বেশ জনপ্রিয়। তাই বহু পুজো উদ্বোধন করতে তিনি ডাক পেয়ে থাকেন। তার তবে তার প্রতি পুজো উদ্বোধনের পারিশ্রমিক হিসেবে তিনি 85 হাজার টাকা নিয়ে থাকেন।

বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় অভিনেতা শন প্রতি পুজো উদ্বোধন পিছু 1 লক্ষ টাকা নিয়ে থাকেন। অন্যদিকে রানী রাসমণির দিতিপ্রিয়া, যে ছোটপর্দার সঙ্গে সঙ্গে বড়পর্দাতেও বেশ জনপ্রিয়, প্রতি উদ্বোধন পিছু পারিশ্রমিক নেন 70 হাজার টাকা।

এছাড়াও মানালি, শোলাঙ্কি রায়, ইন্দ্রসিশ রায়ের মতো জনপ্রিয় তারকারা প্রতি পুজো উদ্বোধন পিছু নেন 45000 টাকা। গৌরব রায় চৌধুরী, সৃজলা গুহ প্রমুখেরা নেন 35 হাজার টাকা। অর্কজা আচার্য নেন 25000 টাকা। সুতরাং আপনি আপনার বাজেট অনুযায়ী আপনার পুজো মণ্ডপের উদ্বোধন করতে আনতে পারেন এই সেলিব্রিটিদের।

Related Articles