×

হিরো আলমের লাক্সারি গাড়ি-বিলাসবহুল বাড়ি টেক্কা দিতে পারে বলিউড হিরোদের! জেনে নিন কত সম্পত্তির মালিক তিনি

“সৎ পথে রোজগার করা কঠিন” একথা এদিন সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়ে ওপার বাংলার সুপারস্টার হিরো আলম অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন তাঁর নতুন গাড়ি কেনার সুখবর। বর্তমানে বিভিন্ন মিডিয়া প্ল্যাটফর্ম এর দৌলতের দেশের গন্ডি ছাড়িয়ে তিনি উপমহাদেশে একজন অন্যতম খ্যাতিসম্পন্ন নাম। ফেসবুক এবং ইউটিউবে ভিডিও পোস্ট এর মাধ্যমে তিনি প্রতি মাসে প্রায় লক্ষ লক্ষ টাকা রোজগার করেন। তবে হিরো আলমের দাবি অনুযায়ী উপার্জিত অর্থের বেশিরভাগ অংশই তিনি সমাজ কল্যাণে ব্যয় করেন।

তবে আপনি কি জানেন বর্তমানে হিরো আলমের উপার্জন বলিউডের তারকাদেরও হার মানায়। সম্প্রতি বাংলাদেশি সুপারস্টার এটি লাক্সারি গাড়ি কিনেছেন। সেই গাড়ির মূল্য এবং যাবতীয় তথ্য এদিন তিনি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তুলে ধরেছেন। দীর্ঘকালীন সময় ধরে কিভাবে একটু একটু করে টাকা জমিয়ে তিনি তাঁর স্বপ্নের গাড়িকে বাস্তবায়িত করেছে একথা এদিন জানা গিয়েছে তার বয়ানে।

26 লাখ বাংলাদেশী মুদ্রার বিনিময় হিরো আলম যে গাড়ি কিনেছেন তার নাম হলো টয়োটা ফিল্ডার 2018 মডেল। পাঁচটি ছবিতে অভিনয় করে অল্প অল্প টাকা জমিয়ে যেভাবে তিনি তার এই স্বপ্নকে বাস্তবায়িত করেছেন সেই সম্পর্কে এদিন আশরাফুল আলম জানান,”আমার স্বপ্ন ছিল হিরো হওয়ার,আল্লাহ তা পূরণ করেছে। আমি মানুষের পাশে দাঁড়ানো সবসময় চেষ্টা করি। আমার অনেক বিপদ ছিল। আল্লাহ তা দূর করেছে। আমার স্বপ্ন ছিল আমি সৎ পথে রোজগার করে একটি গাড়ি কিনব। আল্লাহ আজ আমার সেই স্বপ্নও পূরণ করেছে। এখন আমার একমাত্র স্বপ্ন ঢাকা শহরে একটি ফ্ল্যাট কেনার অতঃপর আমার সব স্বপ্ন পূরণ হবে।”

হিরো আলমের লাক্সারি গাড়ি-বিলাসবহুল বাড়ি টেক্কা দিতে পারে বলিউড হিরোদের! জেনে নিন কত সম্পত্তির মালিক তিনি

এখানেই শেষ নয় এদিন আবেগি আলম আরও জানান,”আমি 2018 সালে যখন জনপ্রিয়তার তুঙ্গে ছিলাম সেই সময় আমি সামাজিক মাধ্যম থেকে রোজগারের ব্যাপারে জানতে পারি। প্রথমে পাঁচ হাজার কখনো দশ হাজার অতঃপর ইউটিউব থেকে সর্বোচ্চ চার লাখ টাকা মাসিক আয় করেছি আমি। তবে শুধু সোশ্যাল মিডিয়া থেকেই নয় আমি লাইভ শো করে যে সকল অর্থ পায় তার বেশিরভাগ অংশই গরিব মানুষের সেবায় ব্যয় করি।” সামনেই মুক্তি পেতে চলেছে হিরো আলমের মেগাহিট আমি রূপনগরের রাজা যা নিয়ে বেশ আশাবাদী নায়ক। অন্যদিকে গাড়িটি কেনার ফলে দেশের বিভিন্ন স্থানে কার্যজনিত কারণে যাতায়াতের সুবিধার কথা ভেবে ভবিষ্যৎ নিয়ে আশাবাদী হিরো আলম!