বিনোদন

১৩ কেজি ওজন কমিয়ে ‘ফ্যাট টু ফিট’ আনন্দী, নতুন রুপে ফিরে এল ‘বালিকা বধু’

গা ভর্তি গয়না, ঘাগরা-চোলি, টিপ, বিনুনি,আর একমুখ হাঁসি মনে আছে বালিকা বধূ ছোট্ট আনন্দীর কথা? সেই ছোট্ট আনন্দী ওরফে অভিকা এখন আর ছোট্টটি নেই। সে এখন অনেক বড়ো। অভিকা এখন যুবতী। অভিকার এক চাউনিতে বর্তমানে রাতের ঘুম ওরে বহু পুরুষের।

একসময় কালার্সের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র জনপ্রিয়তা ছিল আকাশ ছোঁয়া। একটানা ধারাবাহিকটি চলেছিল টানা ৮ বছর ধরে। ছোট্ট আনন্দী, জগদীশের মিষ্টি সংসারের গল্প দেখতে উৎসুক হয়ে থাকতেন দর্শকরা। এই সিরিয়ালে ‘বালিকা বধূ’র চরিত্রে অভিনয় করেছিলেন অভিকা গৌর। ছোট্ট আনন্দীর সরল, মিষ্টি অভিনয় ভালো লেগেছিল সকলেরই। এই ছোট্ট আনন্দী সিরিয়ালের সঙ্গে সঙ্গেই বড় হয়েছে ধীরে ধীরে। ‘বালিকা বধূ’র পর তাকে দেখা গিয়েছিল ‘শ্বশুরাল সিমরকা’ ধারাবাহিকে।

তবে এখন অভিকাকে দেখলে চিনতে পারা যায় না। একেবারেই নিজেকে পাল্টে ফেলেছেন অভিনেত্রী। সম্প্রতি ১৩ কেজি ওজন কমিয়ে স্লিম অ্যান্ড ট্রিম আজকের অভিকা। অভিকার মেকওভার নেটিজেনদের নজর কেড়েছে বলতেই হবে।

তবে, একবারে এতটা ওজন কমানো মোটেই সহজ ছিল না অভিকার জন্য। মাত্র ১ বছরের মধ্যে ওয়ার্কআউট আর ডায়েট করে নতুন অবতারে সকলের সামনে হাজির হয়েছেন অভিকা। কিন্তু, নিজের ওজন কমানোর এই যাত্রা সহজ ছিল না বলেই একটি পোস্টে জানান অভিকা।

অভিনেত্রী জানিয়েছেন, এক বছর আগে তার নিজের চেহারা আয়নায় দেখতে তার বিরক্ত লাগত।নিজেকে একবার আয়নায় দেখে কেঁদে ফেলেছিলেন, তারপরই থেকেই শুরু হয় কঠিন খাটুনি। সারা শরীরে মেদ জমে গিয়েছিল ওজন বেড়ে গিয়েছিল। অতিরিক্ত ওজন ও বাড়তি মেদ ঝরাতেই নিজেকে সুস্থ রাখতে ওয়ার্কআউট শুরু করেন অভিনেত্রী। বলে রাখি, জনপ্রিয় এই অভিনেত্রী কিন্তু অনেক হিন্দি, তেলেগু, কান্নর ছবিতে অভিনয় করেছেন।

Tags

Related Articles

Close