বিনোদন

MITHAI: সন্তান জন্ম দিতে গিয়েই মারা যাবে মিঠাই? নয়া খবরে চিন্তায় ভক্তরা

খুব শীঘ্রই হয়তো মারা যেতে চলেছে ‘মিঠাই’ চরিত্রটি এমনই আশঙ্কা করছেন দর্শকেরা। কারণ, শোনা যাচ্ছে গল্প যখন লিপে যাবে তখন মিঠাই মারা গিয়ে তার জায়গায় সৌমিতৃষা(Soumitrisha Kundu) অভিনয় করবেন মিঠাইয়ের মেয়ের চরিত্রে। সত্যিই কি এমনটা হতে চলেছে? আসুন তাহলে জেনে নেওয়া যাক সেই বিষয়ে। একসময় সেরার শিরোপা লাভ করতো ‘মিঠাই’ ধারাবাহিক।

তবে সেসব যেন এখন অতীত। কারণ, এখন এক থেকে পাঁচের মধ্যেও নিজের জায়গা ধরে রাখতে পারছে না ধারাবাহিকটি। ইতিমধ্যেই মিঠাইয়ের স্লট পরিবর্তন করে অন্য একটি সময়ে দেখানো হচ্ছে। তবে টিআরপি কমলে কী হবে ধারাবাহিক নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের মানে। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন নানান রকমের পোস্ট করা হয় এই ধারাবাহিক ঘিরে।

সকলে ইতিমধ্যে জেনে গিয়েছেন এই ধারাবাহিক বড়ো একটা লিপ নিতে চলেছে। আর মনে করা হচ্ছে হয়তো সন্তানের জন্ম দিতে গিয়ে বা আদিত্য আগরওয়ালের কোনো ষড়যন্ত্রে প্রাণ হারাবে মিঠাই। এরপর থেকে রীতিমতো আলোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই আবার মনে করছেন হয়তো মিঠাইয়ের চরিত্র মারা গিয়ে সে জায়গায় সৌমিতৃষা মেয়ের চরিত্রে অভিনয় করবেন।

তবে দর্শকেরা বারবার পরিচালক এবং লেখিকার কাছে অনুরোধ করেছেন সিদ্ধার্থ ও মিঠাইয়ের যেন কিছু না হয়। গল্পের লিপ ৫ থেকে ৬ বছরের বেশিও যেন না হয়। তাদের মতে অন্য ধারাবাহিকগুলোর মতোন যেন দশা না হয় মিঠাইয়ের। এক কথায় বলতে গেলে সকলেই চাইছেন ধারাবাহিকের হ্যাপি এন্ডিং হোক। এবার গল্পের মোড় কোনদিকে যায় তা একমাত্র সময়ই উত্তর দেবে।

Related Articles