অরিজিৎকে টেক্কা দিয়ে হয়েছিলেন বিজয়ী, আজ কোথায় হারিয়ে গেলেন ‘গুরুকুল’ মঞ্চের শ্রেষ্ঠ গায়ক কাজি তৌকি?

Advertisement

অরিজিৎকে টেক্কা দিয়ে জয়ী হওয়া কাজি তৌকির কোথায় হারিয়ে গেলেন? কি করছেন এখন তিনি? দীর্ঘদিন ধরে টেলিভিশনে চলতে থাকা জনপ্রিয় নাচ-গানের রিয়েলিটি শোগুলি দর্শকদের বেশ আকর্ষণ করে। এই রিয়েলিটি শোগুলি থেকে উঠে আসে প্রতিভার অধিকারী বিভিন্ন প্রতিযোগীরা। সেরকমই একজন প্রতিভাশীল ব্যক্তি কাজি তৌকির (Qazi Touqeer)। একসময় বেশ নাম ছিল এই ব্যক্তির। তবে এখন কোথায় হারিয়ে গেছেন তিনি? টেলিভিশনের রিয়েলিটি শোগুলি থেকে প্রায় প্রতিবছরই বিচারকদের বিচারে নিজেদের প্রতিভার মাধ্যমে শ্রেষ্ঠ হয়ে ওঠে কোনো না কোনো প্রতিযোগী। তবে সেই খ্যাতি পাওয়ার পর অনেকেই তাদের জায়গা শক্ত করে ধরে রাখে।

Advertisements

তো আবার অনেকেই সেই জায়গা হারিয়ে ফেলে। সেরকমই একজন জায়গা হারানো শিল্পী হলেন কাজি তৌকির (Qazi Touqeer)।’ফেম গুরুকুল’ (Fame Gurukul) নামক এক জনপ্রিয় রিয়েলিটি শো-এর প্রতিযোগী ছিলেন কাজি তৌকির। এর পাশাপাশি এই অনুষ্ঠানে অন্যতম প্রতিযোগী ছিলেন অরিজিৎ সিং (Arijit Singh)। যদিও বিচারকদের বিচারে প্রতিযোগিতার মাঝপথেই তাঁকে এই মঞ্চ ছেড়ে চলে যেতে হয়। তবে অন্যদিকে ‘ফেম গুরুকুল’ মঞ্চের বিজয়ী হন কাজি (Kazi)। শুধু কাজি নয়, রূপরেখা ব্যানার্জি (Ruprekha Banerjee) নামে এক প্রতিযোগীও প্রথম স্থান অধিকার করে।তবে সাম্প্রতিক সময়ে সেরকম ভাবে কাজি তৌকিরের নাম আর শোনা যায় না।

Advertisements

তবে ওই মঞ্চ থেকে বাদ পড়া অরিজিৎ সিং বাস্তবে তাঁর নিজের মাটিকে শক্ত করেছে। সাম্প্রতিক সময়ে বিশ্বজোড়া খ্যাতি রয়েছে এই সংগীত শিল্পীর। অন্যদিকে বলা যায় মাটির মানুষ তিনি। তবে এখন প্রশ্ন হল ‘ফেম গুরুকুল’ (Fame Gurukul)-এর বিজয়ী কাজি তৌকির (Qazi Touqeer)-এর বর্তমান অবস্থা কি? সে এখন কোথায়? প্রসঙ্গত, গুরুকুল জেতার পর কাজির গান সেরকমভাবে দর্শকদের মনে প্রভাব ফেলতে পারেনি। তবে পরবর্তীতে ‘ফ্যান্টম’ (Fantam) ছবির ‘আফগান জালেবি’ (Afgan Jalebi) গানে দেখা গিয়েছিল তাঁকে। অর্থাৎ বলা যায় গানের পাশাপাশি অভিনয় জগতেও এসেছিলেন কাজি।

তবে তিনি জায়গা শক্ত করতে পারেননি কোথাও। তবে কয়েক বছর আগে এক সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনি একটা গুরুত্বপূর্ণ প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে কি প্রজেক্ট তা তিনি স্পষ্টভাবে বলেননি। এর পাশাপাশি তিনি এও জানান যে, অরিজিৎ সিং (Arijit Singh)-এর সাথে তাঁর ভালো সম্পর্ক রয়েছে। বলা যায় অরিজিৎ সিং-এর জন্য তাঁর গর্ববোধ হয়। তবে অন্যদিকে নিজের ব্যাপারে কাজি বলেন, তিনি শোতে গিয়েছিলেন পারফর্ম করতে, শিখতে। ফলেই তিনি কাজ নেওয়ার ব্যাপারে বেশ খুঁতখুঁতে। কিন্তু অরিজিৎ সিং প্লেব্যাক সিঙ্গার হতে চেয়েছিলেন। সে তার স্বপ্ন পূরণ করেছে। আর সেই গুরুকুল থেকেই তার সাথে অরিজিৎ সিং-এর বন্ধুত্বের সম্পর্ক সৃষ্টি হয় বলে জানিয়েছেন কাজি (Kazi)।

Related Articles