বিনোদন

‘সেক্সারসাইজ নয়, এক্সারসাইজেই গ্লো করছি’, বিস্ফোরক শ্রীলেখা

৫০ ছুঁই ছুঁই বয়স নিয়েও পুরুষদের মনের অন্দরে ঝড় তোলার ক্ষমতা রাখেন শ্রীলেখা।

শ্রীলেখা মিত্র এই নামটা মানেই নেটদুনিয়ার হট সেনসেশন। পুরুষদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত শ্রীলেখা। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় কিভাবে শিরোনামে থাকতে হয় তা ভালোমতোই জানেন অভিনেত্রী। কিছুদিন আগেই বেশ কিছু বিষয় বিস্ফোরক মন্তব্য করে ট্রল হয়েছিলেন শ্রীলেখা। এরই মাঝে এবার ফের নেট পাড়ায় বোমা ফাটালেন শ্রীলেখা মিত্র।

৫০ ছুঁই ছুঁই বয়স নিয়েও পুরুষদের মনের অন্দরে ঝড় তোলার ক্ষমতা রাখেন শ্রীলেখা। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত ওয়েব সিরিজের শ্যুটিংয়ে। এর পর তিনি হাত দেবেন তাঁর প্রাথমিক স্তরের চিত্রনাট্যে। পুজোর আগে সুন্দরবন গিয়ে সেখানে ত্রাণ বিলির পাশাপাশি স্থানীয় শিক্ষার্থীদের শিক্ষাদান করে আসেন অভিনেত্রী। বহু মানুষের বিশেষ পছন্দের পাত্রী হিসেবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। এইসব তো ঠিক আছে কিন্তু মাঝেমধ্যে বিস্ফোরক মন্তব্য করে জনরোষেও পড়তে হয় অভিনেত্রীকে।

এবার সোশ্যাল মিডিয়ায় যোগার পশ্চারের সঙ্গে আন ফিল্টারড ছবি মিশিয়ে শ্রীলেখা পোস্ট করে দাবি করেন ‘সেক্সারসাইজ নয় এক্সারসাইজেই গ্লো করছি’। অভিনেত্রী পোস্ট দেখতেই সকলের চক্ষু ছানাবড়া। সকলের মনে একটাই প্রশ্ন
হঠাৎ ‘সেক্সারসাইজ’, ‘এক্সারসাইজ’ এসব নিয়ে মাথাব্যথা কেনও শ্রীলেখার?

এই প্রসঙ্গে শ্রীলেখার সাফ মন্তব্য ‘আমার ডাক্তারবাবু বলেছিলেন, যৌনতা নিয়ে আমাদের দেশে হাজার ট্যাবু। কিন্তু রোজের যৌনতারও প্রয়োজন আছে। শারীরিক মিলন অবসাদ মুছিয়ে হ্যাপি হরমোনের ক্ষরণ বাড়ায়। তাই যৌনতার পর মানুষ অনেকটাই রিল্যাক্স হন। একই উপকার মেলে নিয়মিত শরীরচর্চা করলেও। আমি চেষ্টা করি নিয়মিত ঘণ্টাখানেক কি দেড়েক যোগাভ্যাসের। তার জন্যই এখনও ঝলমলে, সতেজ। এই কথাটাই বলতে চেয়েছি। ভাগ্যিস কথাগুলো বলেছিলাম। অনেক অবাঞ্ছিতরা সরে গিয়েছেন। আমার চারপাশে এখন যাঁরা আছেন তাঁরা সাচ্চা। ফলে, চারপাশে শুধুই পজিটিভ ভাইবস’।

Exercise apart from sexercise gives the natural glow #NoFilter #noedit only #Myreligionoflove

Posted by Sreelekha Mitra on Wednesday, October 28, 2020

Tags

Related Articles

Close