বিনোদন

আইনি বিপাকে শ্রাবন্তী, ফের অভিনেত্রীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ দায়ের করা হল আদালতে

নতুন সম্পর্ক, পুরনো সম্পর্কের বিচ্ছেদ ডিভোর্স.. ব্যক্তিগত জীবন নিয়ে এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে শ্রাবন্তী। তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাহবিচ্ছেদের মামলা চলছে তার এরমাঝেই শোনা গিয়েছিল অভিরূপের সাথে তার সম্পর্কের কথা। সম্প্রতি ফের শিরোনামে অভিনেত্রী। নতুন প্রেমিকের কারণে নয় বরং আইনি জটিলতায় জড়িয়ে খবরের শিরোনাম দখল করেছেন। এই মুহুর্তে নয়া মোড় শ্রাবন্তী ও রোশন সিং এর বিচ্ছেদের মামলায়!

খবর অভিনেত্রীর বিরুদ্ধে এক গুরুতর অভিযোগ এনেছেন তার প্রাক্তন স্বামী রোশন সিং। এমনকি অভিযোগে নায়িকার বিরুদ্ধে মামলাও জারি করেছেন। রোশনের দাবী বিচ্ছেদ মামলায় মিথ্যে বয়ান দিয়েছেন শ্রাবন্তী আর এই কারণেই ৩৪০ ধারায় তার বিরুদ্ধে পার্জারির মামলা করেছেন রোশনের আইনজীবী।

প্রসঙ্গত উল্লেখ্য আদালতে দাঁড়িয়ে সত্যি কথা বলার শপথ নিয়ে যদি কোন ব্যক্তি আইনি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেয় তাহলে তার বিরুদ্ধে এই অভিযোগ তোলা যায়। রোশনের দাবি এই বিচ্ছেদ মামলায় এতদিন ধরে নাকি আদালতকে বিভ্রান্ত করে আসছেন অভিনেত্রী। তার মতে শ্রাবন্তী সাক্ষী হিসেবে মিথ্যা বয়ান দিয়ে এসছেন।

কিন্তু কি প্রমাণের ভিত্তিতে এই অভিযোগ! সূত্র বলছে শুধু ডিভোর্স নয় রোশনের বিরুদ্ধে খোরপোষ দাবি করেছিলেন শ্রাবন্তী। মাসিক সাত লক্ষ টাকা করে খোরপোষের দাবি করেন টলিউডের প্রথম সারির এই নায়িকা। যেই সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ানও নথিভুক্ত করতে হয়েছিল।

আইনি বিপাকে শ্রাবন্তী, ফের অভিনেত্রীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ দায়ের করা হল আদালতে

আর তখনই নাকি নিজের সম্পত্তির খতিয়ান দেওয়ার সময় তিনি একাধিক ভুয়ো তথ্য দিয়েছেন আদালতকে। এই মুহূর্তে এই নতুন মামলা তাদের ডিভোর্স কেস কোন দিকে টার্ন করে তা সময় বলবে। জানা গেছে আগামী 16 ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি। যদিও এই বিষয়ে মুখ খোলেনি অভিনেত্রী।