বিনোদন

‘শারীরিক নির্যাতন করে সিগারেটের ছ্যাঁকা দিত!’ সালমান খানকে ‘শুয়োর’ বলে বিস্ফোরক অভিযোগ প্রাক্তন প্রেমিকা সোমির

সম্প্রতি আরো একবার অভিনেতা সলমন খানের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করলেন তার প্রাক্তন প্রেমিকা সোমি আলী। বলিউড ইন্ডাস্ট্রিতে সলমন খানের নাম সকলের পরিচিত। বহুবছর ধরে বলিউডে রাজত্ব করে চলেছেন তিনি। আর তার এই কেরিয়ারে সম্পর্কে জড়িয়েছেন একাধিক অভিনেত্রীর সাথে। তবে সেই সব সম্পর্কগুলির একটিও পরিণতি পায়নি।

বয়স ষাটের কাছাকাছি পৌঁছে গেলেও বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলার’ হলেন এই অভিনেতা। এতোদিন পর্যন্ত যত জনের সাথে তিনি সম্পর্কে জড়িয়েছেন তার মধ্যেই একজন হলেন সোমি। শোনা যায় সলমনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার পর পাকিস্তান থেকে ভারতে চলে এসেছিলেন তিনি। একসময় চুটিয়ে প্রেম করতেন তারা। তবে এখন অভিনেতাকে সহ্যই করতে পারেন না তিনি।

সম্প্রতি তারই একটি ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, অকথ্য ভাষায় সলমনকে আক্রমণ করেছেন তিনি। তার দাবী ভারতে তার শো ব্যান করিয়েছেন সলমন। শুধু তাই নয় বছরের পর বছর ধরে তার উপর শারীরিক অত্যাচার করেছেন, গায়ে সিগারেটের ছ্যাঁকাও দিয়েছেন। সলমনকে উগ্র পৌরুষে বিশ্বাসী বলে তাকে ‘শুয়োর’ বলেও কটাক্ষ করেছে তিনি।

'শারীরিক নির্যাতন করে সিগারেটের ছ্যাঁকা দিত!' সালমান খানকে 'শুয়োর' বলে বিস্ফোরক অভিযোগ প্রাক্তন প্রেমিকা সোমির

এখানেই শেষ নয়, তার মতে শুধুমাত্র তার উপরই নয় অনেক অভিনেত্রীর সাথে এমনটা করেছেন সলমন। যদিও এই পোস্ট করার কিছুক্ষণ পরেই তা মুছে ফেলেন তিনি। তবে ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে স্ক্রিনশট। প্রসঙ্গত, এবার প্রথম নয় এর আগে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার পোস্টার শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘একজন মহিলা অত্যাচারকারী’। এমনকি নাম না করে তাকে ‘খুনী’ বলেও দাবী করেছিলেন সোমি।