×

বিয়ের পরেও একাধিক সুন্দরীর সঙ্গে গভীর সম্পর্ক ছিল সানি দেওলের, আজও রাত কাটান এই অভিনেত্রীর সঙ্গে

বলি তারকাদের ফ্যান ফলোয়ার্স ছড়িয়ে আছে দেশ থেকে দেশান্তরে। নিজের পছন্দের তারকাদের জীবনের খুঁটিনাটি জানতে সর্বদায় উৎসুক থাকেন অনুরাগীরা। বিশেষত তাদের জীবনের ব্যক্তিগত রহস্য জানতে সর্বদায় উদগ্রীব থাকেন ফ্যানেরা। আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে জানতে চলেছি বলিউডের এমনই এক প্রথিতযশা অভিনেতা সম্পর্কে যার প্রভাবে বলিউড এক সময় পেয়েছিল একাধিক ব্লকবাস্টার হিট।

ভারত ভূখণ্ড জুড়ে ছড়িয়ে আছে তার জয়জয়কার। পুরনো কালের একাধিক হিন্দি ফিল্মে অভিনয় করে তিনি নিজের জায়গাটা বলিউডের লেজেন্ডারি অভিনেতাদের মাঝে পাকাপোক্ত করেছেন। নিজের অভিনীত চরিত্রটিকে আরোও জীবন্ত করে তুলতে তিনি খুব অত্যন্ত পরিশ্রম করে থাকতেন আর সেই কারণেই পরিশ্রমের ফল হিসাবে একাধিক হিট হিন্দি মুভি উপহার পেতে বলিউড।

হ্যাঁ,কথা হচ্ছে অভিনেতা সানি দেওলকে নিয়ে। তবে আজ আমরা তার হিট সিনেমা নয় বরং বিয়ের পরেও একাধিক সুন্দরীর সাথে জড়িয়ে পড়া নানান রহস্য সমন্বিত সম্পর্কের উন্মোচন করতে চলেছি। জানা যায় বিয়ের পরেও নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে মীনাক্ষী,ডিম্পল কাপাডিয়া,অমৃতা সিং,রবীনা ট্যান্ডন এর মতো একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়তেন এই অভিনেতা। এমনকি তাদের কাছে গোপন করে রাখতে নিজের বিবাহিত পরিচয়।

বিয়ের পরেও একাধিক সুন্দরীর সঙ্গে গভীর সম্পর্ক ছিল সানি দেওলের, আজও রাত কাটান এই অভিনেত্রীর সঙ্গে

তবে এই সকল বলি সুন্দরীদের মধ্যে জানা যায় ডিম্পল কাপাডিয়ার সাথেই গভীরতর সম্পর্ক ছিল সানি দেওলের। একে অপরের হৃদয়ের অনেক কাছে থাকতেন তারা। তাই আজও মনে করা হয় সানি দেওল এবং ডিম্পল কাপাডিয়া একে অপরকে ভুলতে পারেননি। নিজেদের বিবাহিত জীবন অব্যাহত রেখে একে অপরের মায়া কাটিয়ে উঠতে পারেননি তারা।

Related Articles