বিনোদন

শুভশ্রীর ছেলের সঙ্গে মজার খেলায় মাতল রাজ, মুহূর্তে ভাইরাল ছবি

কখনো নায়িকা মায়ের আদর খাচ্ছে আবার কখনো পরিচালক বাবার সাথে কলকাতা চিনছে। রবিবার মানেই যুবানের সাথে সময় কাটানোর দিন রাজের।

রাজ চক্রবর্তী ও শুভশ্রীর ছেলে যুবানকে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। যুবান ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে গিয়েছে একরত্তি। কখনো নায়িকা মায়ের আদর খাচ্ছে আবার কখনো পরিচালক বাবার সাথে কলকাতা চিনছে। রবিবার মানেই যুবানের সাথে সময় কাটানোর দিন রাজের। ছুটির দিনে দেরী না করেই সকাল-সকাল ছেলের সঙ্গে আদরে ভাসলেন নতুন বাবা রাজ।

নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে যুবান। যুবান জন্ম নেওয়ার পর থেকেই শুভশ্রী ও রাজ প্রতি মুহুর্তেই তার ছেলে কি করছে সেই আপডেট দিয়েছে। আর সেইসব দেখে যুবানকে নিজের ঘরের ছেলেই মনে করছে অনুরাগীরা। যুবান কি করছে না করছে কতটা বড় হয়েছে সেসব জানতে সবসময়ই উৎসাহী নেটদুনিয়া। আর তাই অনুরাগীদের নিরাশ না করে রবিবাসরীয় সকালে যুবানের সাথে আদরে মাখলেন রাজ। সোশ্যাল মিডিয়ায় পরিচালক রাজ পোস্ট করলেন ঘুম থেকে ওঠার পর যুবানের কীর্তিকলাপের সেইসব মুহূর্ত।

রাজের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে যুবান সকাল সকাল তার ছোট্ট হাত-পায়ে তার বাবার চোখে, নাকে, মুখে হাত দিয়ে খেলছে। বাবা ও ছেলে দুজনকে দেখেই বোঝা যাচ্ছে তারা সদ্য ঘুম থেকে উঠেছে। দুজনের চোখ একেবারেই ঢুলুঢুলু। ছবি পোস্ট করে ক্যাপশান দিতেও ভোলেননি রাজ। পরিচালক ক্যাপশানে লিখেছেন ‘ রোজ সকালেই বাবা-ছেলের খেলা ৷ আমরা কথা বলি, আমরা খেলা করি ৷ আমরা খুব মজা করি ‘।

 

View this post on Instagram

 

Every morning is father-son playtime. We chat, we play, we bond and have fun! ❤️❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

অপেক্ষার প্রহর কাটিয়ে সদ্যই মা হয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। জন্মের পর থেকেই তারকা রাজ-শুভশ্রীর ছেলে যুবান। বেশ কিছুটা বড়ও হয়েছে সে। চক্রবর্তী পরিবার এখন ব্যস্ত একরত্তি যুবানকে সামলাতে।

Tags

Related Articles

Close