বিনোদন

টলিউডে ফের করোনার হানা, এবার আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী

করোনা আক্রান্ত হলেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। এই খবর সামনে আসার পরেই ঘনিষ্ঠদের মধ্যে শুভশ্রীকে নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে।

এবার করোনা আক্রান্ত হলেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। সোমবার দুপুর ২ টো নাগাদ পরিচালক ট্যুইট করে জানিয়েছেন, “আমি কোভিড পজিটিভ। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু দুবারই তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যন্যা সদস্যরা প্রত্যেকে কোভিড টেস্ট করিয়েছেন। এখন খুব কঠিন সময়।”


এদিকে রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মা হতে চলেছেন। আর মাত্র কয়েকদিন পরেই রাজ্যের পরিবারে আসছে নতুন সদস্য। এই খবর সামনে আসার পরেই ঘনিষ্ঠদের মধ্যে শুভশ্রীকে নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে। সম্প্রতি শুভশ্রীর সাধভক্ষণ অনুষ্ঠান হয়েছে। সেই অনুষ্ঠানে খুব ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত ছিলেন না। বাড়িতে বিশেষ সতর্কতাও অবলম্বন করেই অনুষ্ঠান করা হয়েছিল। কিন্তু এতকিছু সত্ত্বেও করোনার হানা গিয়ে পড়ল রাজের পরিবারে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই অভিনেত্রী কোয়েল-সহ গোটা মল্লিক পরিবার করোনায় আক্রান্ত হয়েছিল। তবে বর্তমানে তাঁরা করোনামুক্ত এবং পুরোপুরি সুস্থ আছেন।

Tags

Related Articles

Close